বিএনপি-জামায়াত নাশকতা করার চেষ্টা করলে তাদের অস্তিত্ব রাখা হবে না: এমপি আয়েন

স্টাফ রিপোর্টার: সংসদ সদস্য আয়েন উদ্দিন বলেছেন, “আজকে কাটাখালি পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে যে শোক সভা হচ্ছে, বিএনপির ভাইয়েরা এসে দেখে যান বিরূপ আবহাওয়ার মধ্যেও কাটাখালিবাসী কেউ বাড়িতে বসে নাই।
তিনি বলেন আপনাদের ভাবতে হবে শুধু কাটাখালি না, শুধু পারিলা না, শুধু হরিয়ান না, টেকনাফ থেকে তেতুঁলিয়া, রুপসা থেকে পাথুরিয়া শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরা যদি হুংকার দেয়- তাহলে আর এদেশে জামায়াত বিএনপি কে খুজেঁ পাওয়া যাবে না। বিএনপি সারাদেশে নাশকতা করার চেষ্ঠা করছে। তারা দেশের শান্তি বিনষ্টে মরিয়া হয়ে উঠেছে। আজকে যদি বিএনপি জামায়াত সারাদেশের ন্যায় আমার পবা-মোহনপুরে নাশকতা করার চেষ্ঠা করে তাহলে তাদের অস্তিত্ব রাখা হবে না”।
তিনি বিএনপি কে উদ্দেশ্য করে আরো বলেন, “বিএনপি অতীতে দেশে ষড়যন্ত্র করেছে। এই আগষ্ট মাসে আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা আপা কে আপনারা ২১ ই আগষ্ট গ্রেনেড হামলায় হত্যা করার চেষ্টা করেছেন, ১৫ ই আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে হত্যা করে আপনারা ভেবেছিলেন এই দেশ থেকে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলবেন। এই দেশ থেকে জয় বাংলা স্লোগান মুছে ফেলবেন। কিন্তু এই দেশের জনগণ তা হতে দেয় নি। আজকে কথায় কথায় বিএনপি বলে আমাদের সরকার নাকি পুলিশ ছাড়া টিকতে পারবে না। তারা কিছু হলেই শুধু পুলিশের কথা বলে। আমি সেই বিএনপি দলটির উদ্দেশ্য করে বলবো আপনারাই তো পুলিশ ছাড়া রাস্তায় মিছিল বের করার সাহস পান না। পুলিশ আপনাদের নিরাপত্তা দেয় বলেই আপনারা মাঠে থাকতে পারেন”।
শুক্রবার কাটাখালি পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর ৪৭ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
কাটাখালি পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ জহুরুল আলম রিপনের সঞ্চালনায় ও পৌর আওয়ামী লীগের সভাপতি আবু সামা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. মোঃ শরিফুল ইসলাম শরিফ, পবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নওহাটা পৌরসভার মেয়র হাফিজুর রহমান হাফিজ, জেলা আওয়ামী লীগের সদস্য লিলিমা আকতার, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আজাদ আলী, কাটাখালি পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) আনোয়ার সাদাত নান্নু, পবা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য তফিকুল ইসলাম, পবা উপজেলা যুব মহিলা লীগের সভাপতি হাসিনা খাতুন, কাটাখালি পৌর যুবলীগের আহব্বায়ক জনি ইসলাম, পবা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম রাজু, কাটাখালি পৌরসভা ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদ সজল, সাধারণ সম্পাদক মাজিদুর রহমান শাকিল সহ আরো উপস্থিত ছিলেন কাটাখালি পৌরসভা বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ ও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


প্রকাশিত: আগস্ট ১২, ২০২৩ | সময়: ৫:৪৪ পূর্বাহ্ণ | সুমন শেখ