দুঃখ প্রকাশ

গত ১১ জানুয়ারি-২০২৪ রোজ বৃহস্পতিবার দৈনিক সানশাইন পত্রিকার ৪র্থ ও ৩য় পৃষ্ঠায় প্রকাশিত ‘‘এনা কাহিনী’’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়েছে। প্রকাশিত সংবাদে রাজশাহী-৪ (বাগমারা) আসনের সাবেক সংসদ সদস্য এনামুল হক এর মানহানি করা হয়েছে বলে তিনজনের নামে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। আইনগত নোটিশে অত্র পত্রিকার প্রকাশক, মো, ইউনুস আলী, সম্পাদক তসিকুল ইসলাম বকুল ও সংশ্লিষ্ট বাগামারায় কর্মরত স্টাফ রিপোর্টার মাহফুজুর রহমানের কল্পনাপসূত প্রদিবেদন প্রকাশিত হয়েছে। যা বর্তমার সময়ের সঙ্গে সংগতিপূর্ণ নয়।
খবরটি প্রকাশের পর আমাদের দৃষ্টি আকর্ষিত হয়েছে। এজন্য ইতিমধ্যে ওই প্রতিবেদককে সাবধান ও সতর্ক করা হয়েছে। পত্রিকায় কর্মরত কলাকৌশলীদের এ ব্যাপারে ভবিষ্যতে যে কোনো খবরের প্রতি সু-দৃষ্টি দেওয়া হয়েছে। আগামীতে এ ধরনের কল্পনা প্রসূত খবর না করা থেকে সবাইকে বিরত ও যাকে নিয়ে খবর প্রকাশিত হোকনা কেন তার সঙ্গে কথা বলে বক্তব্য সন্নিবেশিত করে যেন খবর প্রকাশ হয় এ ব্যাপারে এখন থেকে ব্যাপক সতর্কতা অবলম্ব করা হবে।
প্রকৃতপক্ষে আমার দৃষ্টি এড়িয়ে সংবাদটি প্রকাশিত হয়েছে। কাউকে দুঃখ বা মানহানীর জন্য নয় অনাকাক্ষিতভাবে সংবাদটি প্রকাশিত হওয়ায় আমি আন্তরিবকভাবে দুঃখ্য প্রকাশ করে ক্ষমা প্রার্থনা করছি।


প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৪ | সময়: ৫:৪৫ পূর্বাহ্ণ | সুমন শেখ