দুর্বৃত্তের ছুরিকাঘাতে রেল কর্মচারী আহত

ঈশ্বরদী প্রতিনিধি: ঈশ্বরদীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে বাংলাদেশ রেলওয়ের এক কর্মচারি আহত হয়েছেন। তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার রাতে উপজেলার পাকশী ইউনিয়নের চররূপপুর এলাকায় এ ঘটনা ঘটে।
রবিবার দুপুরে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। আহত ওই রেল কর্মচারীর নাম মোখলেসুর রহমান সেন্টু বিশ্বাস (৬২)। তিনি ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনে মালগুদাম সেডের কর্মচারী।
চাকরি থেকে অবসরের পর রেলওয়ের চুক্তিবদ্ধ কর্মচারী হিসেবে নিয়োগ পান। তার বাড়ি উপজেলার পাকশী ইউনিয়নের চররূপপুরের বিশ্বাসপাড়ায়। ওই গ্রামের মৃত মোকসেদ আলী বিশ্বাসের ছেলে তিনি।
ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মোখলেছুর রহমান সেন্টু বিশ্বাস ও তার স্বজনেরা জানান, ঈশ্বরদীতে ডিউটি শেষে সেন্টু বিশ্বাস রাত আনুমানিক ৯টার দিকে ব্যাটারিচালিত একটি অটোরিকশায় চেপে গ্রামের বাড়ি চররূপপুরে ফিরছিলেন।
বাড়ির কাছে ফুটু মার্কেটের সামনে অটোরিকশা থেকে নেমে হেঁটে যাওয়ার সময় হঠাৎ দুর্বৃত্তরা তাকে পেছন থেকে ছুরিকাঘাত করতে শুরু করে। এ সময় তিনি চিৎকার দিয়ে মাটিতে পড়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। খবর পেয়ে আত্মীয়স্বজন ও প্রতিবেশীরা তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
আহত মোখলেছুর রহমান জানান, ছুরিকাঘাতে তার নিতম্ব ও পায়ের একাধিক স্থান ক্ষত হয়েছে। এতে চারটি সেলাই দেওয়া হয়। অন্ধকার থাকায় দুর্বৃত্তদের কাউকে চেনা যায়নি। এ ঘটনায় থানায় মামলা করবেন।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল ও স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠানো হয়েছে। আহত ব্যক্তির সঙ্গেও কথাও বলা হয়েছে। এ বিষয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।


প্রকাশিত: জুন ১২, ২০২৩ | সময়: ৫:২৪ পূর্বাহ্ণ | সুমন শেখ