কোনো ষড়যন্ত্র জনগণ থেকে আমাকে আটকাতে পারবেনা : ডালিয়া

স্টাফ রিপোর্টার: কোনো ষড়যন্ত্র জনগণ থেকে আমাকে আটকাতে পারবেনা মন্তব্য করে রাজশাহী-১ আসনের (গোদাগাড়ী-তানোর) স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপকমিটির সদস্য শাহনেওয়াজ আয়েশা আক্তার জাহান ডালিয়া বলেছেন, আমি রাজশাহী-১ আসনে বেশ কয়েক বছর ধরে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছি। গত ১২ বছর থেকে ফাউন্ডেশনের মাধ্যমে অবহেলিত এই অঞ্চলে কাজ করছি। এই অঞ্চলের সাধারণ মানুষ আমার শক্তি।
শনিবার বিকেলে রাজশাহী গোদাগাড়ীর ঘনশ্যামপুর এলাকায় নির্বাচনী প্রচারণাকালে তিনি এসব কথা বলেন।
ডালিয়া বলেন, আমি ষড়যন্ত্রের শিকার হয়ে নির্বাচনের প্রচারণায় পিছিয়ে গেছি। তবে এতে আমি শঙ্কিত নই, জনগণ আমার পাশে আছেন। আমার মাঠ তৈরি করা আছে গত চার বছর থেকে। এলাকার মানুষদের সঙ্গে নিবিড়ভাবে কাজ করছি। যাদের জন্য কাজ করেছি এবং যারা আমাকে ভালোবাসেন তারা আমাকে ভোট দিয়ে জিতিয়ে নিয়ে আসবেন। জনগণের কাছ থেকে আমাকে কোনভাবে কেউ কোনো ষড়যন্ত্র দিয়ে আটকাতে পারবেন না।
তিনি বলেন, আমি সবসময় ইউনিক কাজ করতে পছন্দ করি। গতানুগতিক ধারার রাজনীতি করি না। জনগণের কাছে যেতে তাদের অন্তরে প্রবেশ করতে পছন্দ করি। একদম সাধারণ জনগণ বলতে গেলে পা ফাটা হতদরিদ্র মানুষগুলো আমার শক্তি। তাদেরকে আমি ভালোবাসি, তারা সিদ্ধান্ত নেবে।
স্বতন্ত্র এই প্রার্থী বলেন, মানুষ অনেক ষড়যন্ত্র করে আমাকে আটকানোর চেষ্টা করেছিল। অনেক চড়াই-উৎরাই পার করে মনোনয়ন ফিরে পেয়েছি। যদিও একটু পরে নির্বাচনী প্রচারণা শুরু করেছি তবুও জনগণের পাশে গিয়ে জনগণকে আশ্বাস দিচ্ছেন তাতে আমি বেশ আনন্দিত। তাদের আশায় আমি শতভাগ ভোট পেয়ে নির্বাচিত হব।


প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২৩ | সময়: ৬:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ