সর্বশেষ সংবাদ :

রাজশাহী কলেজে অর্ণা জামানের শিক্ষা উপকরণ বিতরণ

স্টাফ রিপোর্টার: রাজশাহী কলেজে জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভূক্ত স্নাতক সম্মান প্রথম বর্ষের বার্ষিক পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য এবং রাজশাহী জেলা আওয়ামীলীগের সদস্য ডা: আনিকা ফারিহা জামান অর্ণার পক্ষ থেকে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
রবিবার দুপুর ১২টায় রাজশাহী কলেজে শিক্ষার্থীদের মাঝে একাধিক শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
শিক্ষা উপকরণ বিতরণীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য এবং রাজশাহী জেলা আওয়ামীলীগের সদস্য ডা: আনিকা ফারিহা জামান অর্ণা।
এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আজকের এই দিনে ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ তুলে দেওয়া একটি সুন্দর দৃষ্টান্ত। কারণ যারা বঙ্গবন্ধু ও তার কন্যা জননেত্রী শেখ হাসিনাকে বিশ্বাস করে আমি বিশ্বাস করি তারা সবসময় আদর্শের কথা চিন্তা ভাবনা করে। যারা ছাত্র তারা পড়াশোনায় মনোনিবেশ করবে এটাই আমাদের চাওয়া।
আরো উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডা: সিরাজুন মবিন সবুজ, রাজশাহী কলেজ ছাত্রলীগের সভাপতি রাসিক দত্ত ও সাধারণ সম্পাদক আশরাফ ইসলাম জাফর সহ নগর ছাত্রলীগের বিভিন্ন শাখার নেতৃবৃন্দ প্রমুখ।


প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২২ | সময়: ৬:৫৫ পূর্বাহ্ণ | সুমন শেখ