নিউ ডিগ্রী কলেজের এইচএসসি ৯৪ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : রাজশাহীর নিউ গভ:ডিগ্রী কলেজের এইচএসসি ৯৪ ব্যাচের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। কলেজের মিলনায়তনে ’এসো মিলি প্রাণের টানে’ এ স্লোগানে পুনর্মিলনীটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন কলেজের সাবেক শিক্ষক আবু হুরায়রা,আলী আহসান, বর্তমান উপাধাক্ষ্য। অনুষ্ঠানটির আহ্বায়ক ছিলেন জান্নাত ছোটন।
শুরুতেই কলেজ ক্যাম্পাসে বর্ণাঢ্য র‌্যালী, কেক কাটা,কোরআন তেলোয়াত,মরহুম বন্ধুদের আত্নার মাগফেরাত কামনায় এক মিনিট নিরাবতা পালন করা হয়। এর পর শুরু হয় আলোচনা পর্ব। এসময় শিক্ষার্থীরা বর্তমানে কে কি করছেন সেবিষয়ে তুলে ধরেন সকলের মাঝে ও কলেজ চলাকালীন বিভিন্ন বিষয়ে স্মৃতিচারন করেন। সবশেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ৯৪ সালের ব্যাচের ২০০ শিক্ষার্থী ও তাদের পরিবার মিলে প্রায় ৪০০ জন উপস্থিত ছিলেন।
আহ্বায়ক জান্নাত ছোটন বলেন, দীর্ঘ ২৮ বছর পর হলেও প্রথমবারের মতো এই পুনর্মিলনী অনুষ্ঠান করতে পেরে সকল বন্ধুদের আমরা ধন্যবাদ জানাচ্ছি। এর মাধ্যমে আমাদের সম্পর্কগুলো আরো মজবুত হবে। দীর্ঘদিন সবাই বিভিন্ন জায়গায় অবস্থান করছি কিন্তু আজকের আয়োজনের মাধ্যমে আমরা সবাই আবার কলেজ জীবনে ফিরে গেছি বলে মনে হচ্ছে। প্রতিবছর এ অনুষ্ঠানটি আমরা করতে চাই বলে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
পুনর্মিলনীর সার্বিক সহায়তায় ছিলেন বাবুল, রোকেন,বিদ্যুৎ, জুঁই, মেজবাউল বারী, ঐশী,সিহাব,নিপুসহ আরো অনেকে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কুইন এবং জিন্নাহ।


প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২২ | সময়: ৬:০০ পূর্বাহ্ণ | সুমন শেখ