বাগমারার গণিপুর ইউনিয়নে নৌকার প্রার্থী কালামের গণসংযোগ 

বাগমারা প্রতিনিধি :
আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ নৌকার বিজয়ে ভোটারদের মাঝে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেণ। শুক্রবার (২৯ডিসেম্বর) উপজেলার বৃহত্তম ইউনিয়ন গণিপুরের প্রতিটি গ্রামে দলীয় নেতা-কর্মীদের নিয়ে প্রচারনা চালান।

 

প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ বয়সে তরুন ও তাহেরপুর পৌরসভার তিনবারের নির্বাচিত জনপ্রিয় মেয়র হওয়ায় বিভিন্ন গ্রামে গনসংযোগকালে সাধারন ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দেওয়ায় তাকে এক নজর দেখার জন্য মোড়ে মোড়ে নারী-পুরুষের উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে।

 

সকাল থেকে তিনি গণিপুর ইউনিয়নের বাগমারা থানার মোড় হতে গনসংযোগ আরম্ভ করেন। এরপর একডালা, আমতলী মোড় লাউপাড়া বালিকা বিদ্যালয়, মালেক বাজার, মহব্বতপুর, আচিনঘাট, আক্কেলপুর, নামাজগ্রাম, জামালপুর উচ্চ বিদ্যালয় মাঠ, কাজীহাটা মোড়, বাজেকোলা, বুজরুক কোলা, মাধাইমুড়ি, চক মহব্বতপুর, গণিপুর, দৌলতপুর, চাপড়া মোহাম্মাদপুর, চাঁন্দেরআড়া, মোহনগঞ্জসহ ইউনিয়নের বিভিন্ন গ্রামে গনসংযোগ ও পথসভা করেন।

 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাচন কমিটির আহ্বায়ক অ্যাড. ইব্রাহিম হেগাসেন, সদস্য সচিব সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাড. জাকিরুল ইসলাম সান্টু, গণিপুর ইউনিয়নের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আব্দুর রাজ্জাক বাবু, সদস্য সচিব শামসুল ইসলামসহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

সানশাইন/ শামি

 


প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২৩ | সময়: ৯:৩০ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর