সর্বশেষ সংবাদ :

বিজয় দিবস কাবাডিতে চ্যাম্পিয়ন পুলিশ

স্পোর্টস ডেস্ক: রানার গ্রুপের পৃষ্ঠপোষকতায় ‘রানার মহান বিজয় দিবস কাবাডি প্রতিযোগিতা’য় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব। আজ পল্টনস্থ কাবাডি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে আসরের নবীন দল মেঘনা কাবাডি ক্লাবকে ২৭-৪৪ পয়েন্ট ব্যবধানে হারিয়ে শিরোপা জিতে নেয় বাংলাদেশ পুলিশ।
২টি লোনাসহ ম্যাচটি জেতেন শরীফ, মিজান, মহেশদের নিয়ে গড়া দলটি।
পুরো আসর জুড়ে অনবদ্য পারফরম্যান্স ছিল পুলিশ কাবাডি দলের। ফাইনালেও সেই ধারা অব্যাহত রাখেন বাদশা মিয়ার শিষ্যরা। সেরা ক্যাচার নির্বাচিত হন মেঘনা কাবাডি দলের অধিনায়ক জিয়াউর রহমান, সেরা রেইডার নির্বাচিত হন বাংলাদেশ পুলিশ কাবাডি দলের মিজানুর রহমান এবং টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন পুলিশ টিমের ভারতীয় রিক্রট মহেশ গৌড়। ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী এবং বিজিত দলের হাতে চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রফি এবং আসরের সেরা ক্যাচার, সেরা রেইডার ও সেরা খেলোয়াড়ের হাতে ১০ হাজার টাকা করে অর্থ পুরস্কার তুলে দেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক এমপি।
এ সময় পুরস্কার মঞ্চে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ও কাবাডি ফেডারেশনের সভাপতি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিশেষ অতিথি রানার গ্রুপের চেয়ারম্যান ও কাবাডি ফেডারেশনের সহ-সভাপতি হাফিজুর রহমান খান, বিশেষ অতিথি ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, কাবাডি ফেডারেশনের যুগ্ম-সম্পাদক পুলিশের অতিরিক্ত ডিআইজি গাজী মোজাম্মেল হকসহ অন্যরা উপস্থিত ছিলেন।


প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২৩ | সময়: ৫:৩৭ পূর্বাহ্ণ | সুমন শেখ