সর্বশেষ সংবাদ :

বাগমারার উন্নয়নে জনগনের সেবক হতে চাই নৌকার প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ

বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারা উপজেলার মাড়িয়া ইউনিয়নে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে প্রচারনা চালাচ্ছেন নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ। বৃহস্প্রতিবার (২৮ডিসেম্বর) সকাল থেকেই তিনি মাড়িয়া ইউনিয়নের ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করছেন।
জানা যায়, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৪ বাগমারা আসনে আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ দলীয় নেতৃবৃন্দ কে সঙ্গে নিয়ে ওই ইউনিয়নের যাএাগাছী বাজার থেকে প্রচারনা আরম্ভ করেন । এরপর কাঠালবাড়ী শিকদারী, পয়েশঘোষ বৈলশিংহ তক্তপাড়া সহ ইউনিয়নের গ্রামে গ্রামে ঘুরে প্রচারনা করছেন অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

 

 

 

 

 

এসময় বিভিন্ন পথসভায় নৌকার প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম ভোটারদের উদ্দেশ্যে বলেন, বাগমারার উন্নয়নে আমি আপনাদের সেবক হিসেবে কাজ করতে চাই। জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর হাত কে শক্তিশালী করতে আপনারা নৌকা মার্কায় ভোট দিবেন। আমি আপনাদের আপনজন হতে চাই। বিগত সময়ে বাগমারার যে উন্নয়ন হয়েছে আমি পাঁচ বছরে তার অধিক উন্নয়ন করতে চাই।
এসময় সঙ্গে ছিলেন, মাড়িয়া ইউনিয়নের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও ইউনিয়ন আ’লীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব সহ উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব অ্যাড, জাকিরুল ইসলাম সান্টু, জেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক প্রভাষক মাহাবুবুর রহমান, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক নরদাশ ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুলসহ জেলা, উপজেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দ।

 

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২৩ | সময়: ৬:৫৯ অপরাহ্ণ | Daily Sunshine