গোমস্তাপুরের সন্তান শাকিল সুপারিশ প্রাপ্ত হলেন মৎস্য ক্যাডারে

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া হাবিবের ছেলে গোলাম শাকিল আহমেদ ৪৩তম বিসিএস মৎস্য ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছেন। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) ৪৩তম বিসিএসের সুপারিশপ্রাপ্তদের ফলাফল প্রকাশ করে বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন।

 

 

সুপারিশপ্রাপ্ত বিসিএস ক্যাডার গোলাম শাকিল আহমেদ বলেন, আল্লাহর অশেষ রহমতে আমি মৎস্য ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হয়েছি। আমার পরিবার এবং শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা আমার পাশে থেকে সাহস যোগানোর জন্য। জীবনের বাকিটা সময় যাতে সৎ পথে থেকে আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করে যেতে পারি এটাই আমার কামনা।

উল্লেখ্য, সে ২০১০ সালে রাজশাহী সরকারি মডেল স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি, ২০১২ সালে রাজশাহী সরকারি সিটি কলেজ থেকে এইচএসসি ও ২০১৬ সালে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ অনুষদ থেকে থেকে বিএসসি ফিশারিজ অনার্স ডিগ্ৰি এবং একই বিশ্ববিদ্যালয়ের একোয়াকালচার ডিপার্টমেন্ট থেকে ২০১৮ সালে মাস্টার্স ডিগ্রি সম্পন্ন করেন।

 

তার বাবা গোলাম কিবরিয়া হাবিবের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ছেলে বিসিএস মৎস্য ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হাওয়ায় আমি অত্যন্ত আনন্দিত। পরিবার ও এলাকার মানুষের দোয়া এবং আল্লার রহমতে সে আজ সফলকাম হয়েছে। আমি আমার সন্তানের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।

সানশাইন / শামি


প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩ | সময়: ৭:৫২ অপরাহ্ণ | Daily Sunshine