সর্বশেষ সংবাদ :

সাপাহারে ৩২০টি আমগাছ কেটে ফেলার অভিযোগ

সাপাহার প্রতিবেদক

নওগাঁর সাপাহারে বিবদমান সম্পত্তিতে এক কৃষকের প্রায় ৩২০টি’আমের গাছ প্রকাশ্যে দিনের বেলায় কেটে ফেলার অভিযোগ উঠেছে। গত শনিবার বিকেলে উপজেলার আলীনগর করঞ্জবাড়ী গ্রামের অদুরে করঞ্জবাড়ী মৌজার আরএস ৫৭নং খতিয়ানের ৪৯১ কাতে ৪৯.৫ শতক জমিতে গাছ কাটার ঘটনাটি ঘটেছে।

 

 

রোপনকৃত আমগাছের মালিক আলীনগর করঞ্জবাড়ী গ্রামের মৃত আমির উদ্দীনের ছেলে সাইদুর রহমান সাপাহার থানায় দাখিলকৃত লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে উপরোক্ত মৌজায় অবস্থিত তার দখলীয় জমিতে সে গতবছর হাইব্রিডজাতের আমগাছ রোপন করে গাছের পরিচর্জা করে আসছিল। ঘটনার দিন বিকেল বেলায় প্রকাশ্যে দিবালোকে একই গ্রামের মৃত লিয়াকত আলীর ৫ছেলে সারোয়ার (৪২) আতাউর (৪০) রফিকুল (৪৩) শফিকুল (৩৫) ও আনারুল (৩৮) হাতে লাটি শোডা ও দলবল সাথে নিয়ে গাছ লাগানো জমিটি তাদের দাবী করে জোরপূর্বক বাগানে প্রবেশ করে বাগানের লাগানো তাজা ৩২০টি আমগাছ (যার আনুমানিক মূল্য ৭০হাজার টাকা) কেটে ফেলে। ঘটনার পর বাগানের মালিক সাইদুর রহমান রবিবার সকালে থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

 

 

 

এবিষয়ে সাপাহার থানার ডিউটি অফিসার এস আই জেসমীন সুলতানার সাথে কথা হলে ইতোমধ্যে বাদীর অভিযোগ দাখিল হয়েছে বিকেলে ঘটনাস্থল পরিদর্শনের জন্য ফোর্স পাঠানো হবে এবং সঠিক তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন।

 

সানশাইন / শামি


প্রকাশিত: অক্টোবর ১০, ২০২২ | সময়: ১:৩০ অপরাহ্ণ | Daily Sunshine