মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বাসায় ককটেল ছুঁড়েছে দুবৃত্তরা

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুরে মৌগাছি ইউপি চেয়ারম্যানের বাড়িতে ককটেল বিস্ফোরণের অভিযোগ পাওয়া গেছে। রবিবার ইউপি চেয়ারম্যান আল-আমিন বিশ্বাস সাংবাদিকদের কাছে এ দাবি করেন।
তিনি জানান, ২৩ জানুয়ারি শনিবার রাত ১০টা ১৬ মিনিটের দিকে বাড়ির দোতলার বারান্দায় একটি বোমা বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। তবে এ ঘটনায় হতাহতের কোন খবর পাওয়া যায়নি। ঘটনার সময় চেয়ারম্যান বাসায় উপস্থিত ছিলেননা। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন মোহনপুর থানা পুলিশ। এ ঘটনায় থানায় কোন অভিযোগের খবর পাওয়া যায়নি।
এবিষয়ে মৌগাছি ইউপি চেয়ারম্যান আল-আমিন বিশ্বাস জানান, আমি জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের ভোট পরিচালনা কমিটির যুগ্ম-আহবায়ক হিসেবে তিনটি ওয়ার্ডের নির্বাচন পরিচালনা কমিটির কাজ শেষে মৌগাছী বাজার দলীয় কার্যালয়ে অবস্থান করছিলাম। আমার বাড়িতে বোমা হামলার খবর পেয়ে দ্রত বাসায় আসি। আমার বাড়িতে ব্যক্তিগত আক্রোশ থেকে নিজ দলের লোকজন এই হামলা চালিয়েছে বলে আমি বিভিন্ন মাধ্যমে জানতে পারছি। যেহেতু জামায়াত, বিএনপি নির্বাচন করছে না সেহেতু জামাত বিএনপি বোমা হামলা করেনি বলেই আমার বিশ্বাস।
এ বিষয়ে রাজশাহী জেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক ও পবা মোহনপুর আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক সংসদ সদস্য প্রার্থী আসাদুজ্জামান আসাদ বলেন, মৌগাছি ইউপি চেয়ারম্যান সন্ধ্যার পরে নৌকা প্রতীকের পক্ষে নির্বাচন পরিচালনা কমিটির দ্বায়িত্ব পালন করেছেন। চেয়ারম্যান যে বক্তব্য দিয়েছে যদি তার সত্যতা থাকে তাদের ধরতে হবে। নাকি এটা ষড়যন্ত্র সেটাও বের করতে হবে। তার বাসায় যে বোমা হামলা হয়েছে তা খুবই নিন্দনিয়। এ ঘটনায় যে বা যারা জড়িত থাকুক তাদের আইনের আওতায় আনা উচিত বলে আমি মনে করি।
মোহনপুর থানা কর্মকর্তা ওসি হরিদাস মন্ডল জানান, মৌগাছি ইউপি চেয়ারম্যানের বাড়িতে বোমা হামলার ঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২৩ | সময়: ৪:৩৫ পূর্বাহ্ণ | সুমন শেখ