সর্বশেষ সংবাদ :

পবায় আ’লীগের বর্ধিত সভা ও প্রচার মিছিল

স্টাফ রিপোর্টার: আগামী ২৯ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীতে আগমন উপলক্ষে পবা উপজেলার হরিয়ান ইউনিয়ন আ’লীগের উদ্যোগে বর্ধিত সভা ও প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার আশরাফের মোড়ে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য মো. আয়েন উদ্দিন।
সভায় হরিয়ান ইউনিয়ন আ’লীগের সভাপতি আলহাজ্ব মো. আবুল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, পবা উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. ইয়াসিন আলী, সাধারণ সম্পাদক ও নওহাটা পৌর মেয়র মো. হাফিজুর রহমান হাফিজ, সহ-সভাপতি আলহাজ্ব ইয়াসিন আলী, পবা উপজেলা যুবলীগের সভাপতি মো. এমদাদুল হক এমদাদ ও সাধারণ সম্পাদক মো. তফিকুল ইসলাম, পবা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. ফরিদুল ইসলাম রাজু।
হরিয়ান ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জেবর আলীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন- পবা উপজেলা আ’লীগের দফতর সম্পাদক আব্দুল মাননান, সাবেক প্রচার সম্পাদক সিদ্দিকুর রহমান, সাবেক দফতর সম্পাদক মো নজরুল ইসলাম, পবা উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক হানিফ মো. পলাশ, পারিলা ইউনিয়ন আ’লীগের সভাপতি সোহরাব হোসেনসহ পবা উপজেলা আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
গোদাগাড়ীতে কৃষক লীগের বর্ধিত সভা : আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা’র জনসভা সফল করার লক্ষ্যে গোদাগাড়ী উপজেলা কৃষক লীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার গোদাগাড়ীর আই হাই রাহী উচ্চ বিদ্যালয় হলরুমে উপজেলা কৃষক লীগের আয়োজনে বর্ধিত সভায় সভাপতিত্ব করেন গোদাগাড়ী উপজেলা কৃষক লীগের সভাপতি রুহুল আমিন।
বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা কৃষক লীগের সভাপতি ও হাজী জমির উদ্দীন শাফিনা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ তাজবুল ইসলাম ও প্রধান বক্তা ছিলেন রাজশাহী জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ওয়াজেদ আলী খাঁন।
গোদাগাড়ী উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক নিরেন চন্দ্র খালকো’র সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা কৃষক লীগের সাবেক দপ্তর সম্পাদক নজরুল ইসলাম চিনু, বাগমারা উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক সরকার বাবুসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড কৃষক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বিভিন্ন পর্যায়ের কৃষক লীগের সদস্য ও কর্মীবৃন্দ।


প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ | সময়: ৫:৩৮ পূর্বাহ্ণ | সুমন শেখ