বাঘায় হেরোইন-ইয়াবা ও ওয়ারেন্ট সহ ৫ জন আটক

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় পৃথক অভিযান চালিয়ে হেরোইন, ইয়াবা এবং ওয়ারেন্ট সহ ৫ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে ১০০ শ’ পিচ ইয়াবা সহ বাঘা থানার তালিকা ভূক্ত মাদক ব্যবসায়ী হান্নানকে আটক করেছে রাজশাহী ডিবি পুলিশ। অপর দিকে ১৫ গ্রাম হেরোইন ও ২৫ পিচ ইয়াবা সহ নাইম, লিটন ও রাজকুমার আটক করা হয়েছে। এ ছাড়াও নিয়মিত মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী হিসাবে শরিফুল ইসলামকে আটক করেছে থানা পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ৯ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আড়াপাড়া এলাকার শাজাহান আলীর বাড়ির বাইরে অবস্থিত বারান্দায় অভিযান চালায় বাঘা থানা পুলিশ। এ সময় সেখানে মাদক সেবন করা অবস্থায় ঐ গ্রামের ইসতা মন্ডলের ছেলে নাইম(৩০)এবং পার্শ্ববর্তি বলিহার গ্রামের আশরাফুল ইসলাম এর ছেলে লিটন(৩২) ও একই এলাকার কাত্তিক সরকারের ছেলে রাজকুমার (৩৫)কে ১৫ গ্রাম হেরোইন ও ২৫ পিচ ইয়াবা সহ আটক করে পুলিশ।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে উপজেলার সীমান্তবর্তী এলাকা আলাইপুর মহাজন পাড়া গ্রামের জলিল প্রাং এর ছেলে হান্নান আলী (45) কে বাড়ির সামনের পাকা রাস্তা থেকে ১০০ শ’ পিচ ইয়াবা সহ তাকে আটক করে রাজশাহী ডিবি পুলিশ। এ সংক্রান্তে রাজশাহী ডিবি পুলিশের ইন্সেপেক্টর আতিক রেজা বাদি হয়ে বাঘা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছেন।

এদিকে মাদক উদ্ধারের বাইরে নিয়মিত মামলার ওয়ারেন্ট হিসাবে উপজেলার ভানুকর গ্রামের আফাজ আলীর ছেলে শরিফুল ইসলাম(৪০)কে বুধবার ভোর রাতে আটক করেছে পুলিশ।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন জানান, আটককৃতদের নামে মামলা ইস্যু করে বুধবার সকালে প্রত্যেককে আদালতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: জুলাই ২০, ২০২২ | সময়: ৪:০৪ অপরাহ্ণ | সানশাইন

আরও খবর