সর্বশেষ সংবাদ :

চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দাবিতে জাসদের মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে মেডিকেল কলেজ ও পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা, করোনাকালীন বন্ধ রাখা সোনামসজিদ স্থলবন্ধর ইমিগ্রেশন ও ট্রেনগুলো পুনরায় চালু, ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে জনবল বৃদ্ধি কের সেবার মানোন্নয়ন, চাঁপাইনবাবগঞ্জে অর্থনৈতিক জোন করে এই অঞ্চলের জীবনমান উন্নয়ন ও কর্মসংস্থান সৃষ্টিতে কার্যকরী ভূমিকাসহ পাঁচ দফা দাবিতে মানববন্ধন, মিছিল ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।
রোববার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে সিপিবি ও নাগরিক কমিটিসহ বিভিন্ন সংগঠন একাত্মতা ঘোষণা করে। পরে জেলা প্রশাসক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।
মানববন্ধনে বক্তব্য দেন, জেলা জাসদের সভাপতি মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুল হক বাবু, জেলা যুবজোটের সভাপতি তরিকুল ইসলাম, নাগরিক কমিটির আহ্বায়ক সৈয়দ হোসেন আহমেদ বাদশা, নাগরিক কমিটির উপদেষ্টা অ্যাড. আবু হাসিব, অ্যাড. সাইদুল ইসলামসহ জাসদ নেতৃবৃন্দ।
শেষে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নিমতলায় দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৩ | সময়: ৭:০৩ পূর্বাহ্ণ | সুমন শেখ