রায়গঞ্জ-তাড়াশ আসনে স্বতন্ত্র প্রার্থী হলেন কৃষিবিদ সুইট

তাড়াশ প্রতিনিধ: অবশেষে প্রতীক বরাদ্দ পেলেন সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনে স্বতন্ত্র প্রার্থী কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি সাখাওয়াত হোসেন সুইট। বৃহস্পতিবার সকালে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান তাকে ঈগল প্রতীক বরাদ্দ দেন। এসময় সাখাওয়াত হোসেন সুইটের স্ত্রী মমতাজ বেগম, দুই সন্তান আব্দুল্লাহ আর-রাফী ও নাসিফ আহমেদ লাবিব ও তাড়াশ রায়গঞ্জের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রতীক বরাদ্দের পর সাখাওয়াত হোসেন সুইট বলেন, হাইকোর্টের অবকাশকালীন বেঞ্চে রিট করার পর আমার মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। প্রাথমিকভাবে আমি ন্যায় বিচার পেয়েছি। আমি দীর্ঘবছর ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। দেশের বিভিন্ন এলাকার প্রত্যন্ত অঞ্চলে কৃষকদের সঙ্গে কাজ করেছি। আমাদের এই আসন (সিরাজগঞ্জ-৩) রায়গঞ্জ-তাড়াশ কৃষি অধ্যুষিত এলাকা।
এখানকার মানুষের জীবন-জীবিকার একমাত্র কৃষি কাজ। প্রধানমন্ত্রীর নির্দেশে রায়গঞ্জ-তাড়াশের মানুষের জন্য আমি কাজ করেছি, কৃষকদের সঙ্গে মিশেছি। এবারের নির্বাচনে দল আমাকে মনোনয়ন দেয়নি। তবে নেত্রী আমাদেরকে স্বতন্ত্র ইলেকশন করার সুযোগ করে দিয়েছেন।
তিনি বলেন, কৃষকরা আমাকে ভালোবাসে। এই এলাকার মানুষ আমাকে চায়। তাদের চাওয়ার পরিপ্রেক্ষিতে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আমি স্বতন্ত্র নির্বাচন করলেও আওয়ামী লীগেরই লোক। দলের নেতাকর্মীরা আমার সঙ্গেই আছেন। আমি একজন জনপ্রতিনিধি না হয়েও রায়গঞ্জ ও তাড়াশ এলাকার প্রান্তিক জনগণের জন্য অনেক কাজ করেছি তাই আগামী ৭ জানুয়ারি তাড়াশ-রায়গঞ্জের জনগণ ঈগল প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন বলে আশা করি।


প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২৩ | সময়: ৫:৪১ পূর্বাহ্ণ | সুমন শেখ