রাজশাহীতে বাফুফে একাডেমী : চ্যাম্পিয়নশীপ ও ২২ ডিসেম্বর বাংলাদেশ প্রিমিয়ার লীগের শুরু ১৯ ডিসেম্বর

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহীতে ১৯ ডিসেম্বর বাফুফে একাডেমী চ্যাম্পিয়নশীপ ও ২২ ডিসেম্বর বাংলাদেশ প্রিমিয়ার লীগ(বিপিএল) এর আসর বসবে। ফিফার অর্থায়নে বাফুফে একাডেমী চ্যাম্পিয়নশীপ প্রথমবারেরমত ১৭০টি ফুটবল একাডেমী নিয়ে ২৪টি ভেন্যুতে ৩টি স্তরে খেলা অনুষ্ঠিত হবে।
যথাক্রমে প্রাথমিক আঞ্চলিক পর্ব, চুড়ান্ত আঞ্চলিক পর্ব ও চুড়ান্ত পর্ব। তারই অংশ হিসেবে প্রাথমিক আঞ্চলিক পর্ব ও চুড়ান্ত আঞ্চলিক পর্বের আসর আগামী ১৯ ডিসেম্বর রাজশাহীতে বসবে। রাজশাহী ভেন্যুতে ৭টি দল অংশ গ্রহন করবে। যথাক্রমে কিশোর ফুটবল একাডেমী রাজশাহী, হরিয়ান ফুটবল একাডেমী রাজশাহী, মহান মুক্তিযুদ্ধের চেতনায় তরুণ সংঘ ফুটবল একাডেমী,ভবানিগঞ্জ ফুটবল একাডেমী,শহীদ এএইচএম কামারুজ্জামান ফুটবল একাডেমী, বগুড়া সুকানপুর কলেজ ফুটবল একাডেমী ও বগুড়া জেলা জুনিয়র ফুটবল একাডেমী। আগামী ২২ ডিসেম্বর ৫টি ভেন্যুতে বাংলাদেশ প্রিমিয়ার লীগ(বিপিএল) শুরু হবে। তারই অংশ হিসেবে রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লীগ(বিপিএল) ওই তারিখে একুই সমায় রাজশাহীতে শুরু হবে।
ফর্টিস ফুটবল ক্লাব লিঃ ও ব্রাদার্স ইউনিয়ান লিঃ রাজশাহীকে পুনরায় হোম ভেন্যু নির্বাচিত করেছে। ওই দিন সম্ভবত বসুন্ধরা কিংস ও ব্রাদাস ইউনিয়ন লিঃ অংশ নেবে বলে জানা গেছে। রোববার বেলা ১১টায় সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন বিপিএল ও একাডেমী চ্যাম্পিয়নশীপের প্রেস ও মিডিয়া উপ-কমিটির আহ্বায়ক জিয়া হাসান আজাদ হিমেল।
এ সময় জেলা ফুটবল এসোসিশেনের সভাপতি ওয়াহেদুন নবী, যুগ্ম-সম্পাদক মাহমুদুল আলম বাবু, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সরকারসহ অন্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।


প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২৩ | সময়: ৬:৩৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর