তাগা ম্যান উইন্টার সাসটেইনেবল ফ্যাশনের প্রতিশ্রুতি

সানশাইন ডেস্ক : তাগা ম্যান উইন্টার ২৩/২৪ কালেকশনটি সাজানো হয়েছে পরিবেশ বান্ধব ফ্যাশন ও রিসাইক্লিং-এর মতো গুরুত্বপূর্ণ বিষয়গুলোকে মাথায় রেখে। নতুন কালেকশনটিতে রয়েছে রিসাইকেল্ড ম্যাটেরিয়াল দিয়ে তৈরি জ্যাকেট, ট্রাউজার, ফ্ল্যানেল ওভার-শার্ট এবং ডিজিটালি প্রিন্টেড টি-শার্ট। তাগা ম্যান পুনর্ব্যবহারযোগ্য ও স্থানীয়ভাবে উৎপাদিত কাঁচামালকে অগ্রাধিকার দেয়।
কালেকশনের ডিজিটাল-প্রিন্টেড কটন টি-শার্ট গুলো অর্গানিক তুলা থেকে তৈরি ও কিছু টি-শার্টে রিসাইকেল্ড পলিয়েস্টার সুতা রয়েছে এবং পোশাকগুলোতে ব্যবহার করা হয়েছে রিসাইকেল্ড প্লাস্টিক দিয়ে তৈরি বোতাম যা পরিবেশকে বার বার দূষণ থেকে রক্ষা করে।
তাদের প্রতিটি কারখানায় রয়েছে ডজঅচ সার্টিফিকেট যা পরিবেশের প্রতি ব্র্যান্ডটির দায়িত্বশীলতা এবং নৈতিকতার একটি বড় উদাহরণ । উৎপাদনকালীন সময়ে তৈরি হওয়া কার্বন ফুটপ্রিন্ট ট্র্যাক ও পরিমাপ করার জন্য ব্র্যান্ডটি একটি অও তৈরি করছে যা সংগৃহীত তথ্যের উপর ভিত্তি করে গাছ লাগানোর মাধ্যমে পরিবেশে ভারসাম্য রক্ষা করবে।
ই-কমার্স ডেলিভারিতে তাগা ম্যান ১০০% বায়োডিগ্রেডেবল পলি ব্যাবহার করছে। তাগা ম্যান উইন্টার ২৩/২৪ কালেকশনটি সাসটেইনেবল ফ্যাশন চয়েসের মাধ্যমে একটি পরিবেশ বান্ধব পৃথিবী তৈরিতে আমাদের নতুন করে চিন্তা করতে উৎসাহিত করবে।


প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২৩ | সময়: ৫:৪২ পূর্বাহ্ণ | সুমন শেখ