সর্বশেষ সংবাদ :

“বঙ্গবন্ধুর বাংলায় সন্ত্রাস ও জঙ্গিবাদের ঠাঁই নাই”

মোহনপুর প্রতিনিধিঃ

“বঙ্গবন্ধুর বাংলায় সন্ত্রাস ও জঙ্গিবাদের ঠাঁই নাই” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০০৪ সালের ২১শে আগষ্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলার প্রতিবাদে সারাদেশের ন্যায় মোহনপুরেও আলোচনা সভা, র‌্যালি, বিক্ষোভ সমাবেশ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (২১ আগস্ট) বিকাল ৫ টার দিকে মোহনপুর উপজেলা আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠন এ আয়োজন করেন।

 

মোহনপুর উপজেলা আওয়ামী লীগ অফিসের কার্যালয়ে আলোচনা সভা করে রাজশাহী-নওগাঁ মহাসড়কে র‌্যালি শেষে মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে বিক্ষোভ সমাবেশ করেন তারা।

 

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়্যারম্যান এ্যাড. আব্দুস সালাম, সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন কবিরাজ, সাবেক সহ-সভাপতি রুস্তম আলী প্রাং, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ রানা, কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহিদ, জাহানাবাদ ইউপির চেয়্যারম্যান হযরত আলী, রায়ঘাটি ইউপির চেয়্যারম্যান বাবলু হোসেন, ঘাসিগ্রাম ইউনিয়নের সাধারণ সম্পাদক মোবারক আলীসহ আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

 

নেতা-কর্মীরা হত্যা কারীদের বিচার দাবি করে বক্তব্য রাখেন। আগামীদিনে তারা মাঠে ঐক্যবোধ থাকার অঙ্গিকার করেন। শেষে নিহত আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করে থাকেন।

সানশাইন/তৈয়ব


প্রকাশিত: আগস্ট ২১, ২০২২ | সময়: ৭:৪৭ অপরাহ্ণ | Daily Sunshine