সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে অনুষ্ঠিত হলো নাবিল গ্রুপের পার্টনারস্ মিট

স্টাফ রিপোর্টার: সারাদেশ থেকে আগত ৩৫০ ডিলারদের নিয়ে অনুষ্ঠিত হল নাবিল গ্রুপের পার্টনারস্ মিট। গত শনিবার রাজশাহীর গ্রান্ড রিয়ারভিউ হোটেলে আয়োজিত পার্টনারস্ মিট্ অনুষ্ঠানে বাংলাদেশের বিভিন্ন জেলার স্বনামধন্য ব্যবসায়ীদের স্বাগতম জানান নাবিল গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও কৃষিবিদ আমিনুল ইসলাম। আগামী দিনগুলোতেও নাবিল গ্রুপ খাদ্য ও কমোডিটি ব্যবসার মাধ্যমে দেশের খাদ্য নিরাপত্তা সুরক্ষায় বিশেষ ভূমিকা রাখবে বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
অনুষ্ঠানে গ্রুপের চিফ অপারেটিং অফিসার অনুপ কুমার সাহা নাবিল গ্রুপের বিভিন্ন কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে ডিলারদের অবহিত করেন। নাবিল গ্রুপের কার্যক্রমকে আরো সফল ও কার্যকরী করার জন্য তিনি ডিলারদের সহযোগিতা কামনা করেন।
অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন নাবিল গ্রুপের সম্মানিত চেয়ারম্যান মোহাম্মদ জাহান বক্স মন্ডল। স্বাগত বক্তব্য দেন নাবিল ফিড মিলের সম্মানিত চেয়ারম্যান ইসরাত জাহান ম্যডাম। উক্ত অনুষ্ঠানে নাবিল গ্রুপের সিনিয়র কর্মকর্তা, উৎপাদন, সরবরাহ ও কোয়ালিটি কন্ট্রোল বিভাগের কর্মকর্তা, কর্মচারী এবং বিপণন বিভাগের সদস্যগণ উপস্থিত ছিলেন।
নাবিল গ্রুপ বর্তমানে বাংলাদেশের ফুড-কমোডিটি ইন্ডাস্ট্রিতে দ্রুত বর্ধনশীল একটি কোম্পানি। ফ্লাওয়ার মিল, রাইসমিল, ডাল মিল,ফিড মিল,কোল্ড স্টোরেজ,লেয়ার ফার্ম,ক্যাটল ফার্মিং,ট্রেডিং,জুট মিল,সীড ও টিস্যু কালচার সহ মোট ২২টি প্রতিষ্ঠান নিয়ে দেশের অর্থনীতিতে বিশেষ ভূমিকা রাখছে নাবিল গ্রুপ
অনুষ্ঠানে বিগত বছরের পারফরম্যান্স এর উপর ভিত্তি করে ২০জন ডিলারকে বিশেষ সম্মাননা সূচক পুরস্কার দেওয়া হয়। ডিলারদের নিয়ে রাজশাহীর পবা উপজেলায় অবস্থিত নাবিল ইন্ডাস্ট্রিয়াল পার্ক এর বিভিন্ন কারখানা পরিদর্শনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে ।


প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২ | সময়: ৫:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ