রাজশাহী-১ আসনে আ.লীগ, বিএনএম ও জাতীয় পার্টির মনোনয়নপত্র দাখিল

তানোর প্রতিনিধি:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী ওমর ফারুক চৌধুরী। তিনি বর্তমান সাংসদ, সাবেক শিল্পপ্রতিমন্ত্রী ও জেলা আ.লীগের সভাপতি। এর আগে শামসুজ্জোহা বাবু মনোনয়নপত্র জমা দেন। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক। তার প্রতিক নোঙর। এছাড়াও জাতীয় পার্টির মনোনীত প্রার্থী তানোর উপজেলার সভাপতি শামসুদ্দিন মনোনয়নপত্র জমা দেন। তার প্রতিক লাঙ্গল।

 

 

 

 

 

 

 

 

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৩টার মধ্যে প্রার্থীরা নিজে ও প্রতিনিধির মাধ্যমে তাদের মনোনয়নপত্র সহকারী রিটানিং অফিসার ও তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিল্লাল হোসেনের নিকট দাখিল করেন। এছাড়াও রাজশাহী ডিসি অফিস ও গোদাগাড়ী ইউএনও অফিসে এ আসনে আরও একাধিক প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে তথ্যানুসন্ধানে জানা গেছে।

এসময় আ.লীগ মনোনীত প্রার্থী সাংসদ ওমর ফারুক চৌধুরীর পক্ষে অতিরিক্ত কপি হিসেবে মনোনয়নপত্র জমা দেন তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম প্রদীপ সরকার ও উপজেলা যুবলীগের সভাপতি চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, বিএনএম প্রার্থী শামসুজ্জোহা বাবু ও জাতীয় পার্টির মনোনীত প্রার্থী শামসুদ্দিন। এতে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মাদ কামরুজ্জামান ও প্রত্যেক দলীয় নেতাকর্মীরা।

 

 

 

 

 

 

 

প্রসঙ্গ, তফসিল অনুযায়ী মনোনয়ন ফরম যাচাই বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর। আর আপিল গ্রহণ ৬ থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত। তবে, প্রত্যাহারের শেষ দিন ১৭ ডিসেম্বর। প্রতিক বরাদ্দ ১৮ ডিসেম্বর। ৫ জানুয়ারি পর্যন্ত প্রচারণা শেষে ভোট গ্রহণ ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

 

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩ | সময়: ৮:৫৭ অপরাহ্ণ | Daily Sunshine