নওগাঁর ছয়টি আসনে ৫৫ জন প্রার্থীর মনোনয়ন দাখিল

নওগাঁ প্রতিবেদক : 
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল বৃহস্পতিবার। নওগাঁ জেলার ৬টি সংসদীয় আসনের জন্য জন প্রার্থী তাঁদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

 

নওগাঁ- ১ ( সাপাহার-পোরশা-নিয়ামতপুর) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, জাতীয় পার্টির মোঃ আকবর আলী, জাকের পার্টির মোহাম্মদ আলী এবং স্বতন্ত্র প্রার্থী খালেকুজ্জামান তোতা , মোঃ মাজেদ আলী ও সোহরাব হোসেন।

নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনে আওয়ামী লীগের মনোনীত এ্যাড.শহীদুজ্জামান সরকার এমপি, জাতীয় পার্টির মোঃ তেফাজ্জল হোসেন, জাকেরপার্টির এস জে এম আর ফারুক এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে আখতারুল আলম, মেজবাহুল আলম, আজিজার রহমান, আমিনুল হক, আইয়ুব হোসেন ও কাজল চন্দ্র দাস।

 

নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছি) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সৌরেন্দ্রনাথ চক্রবর্তী, জাতীয় পার্টির প্রার্থী মাসুদ রানা, এনপিপি’র স্বপন কুমার দাস, বিএনএফ-এর জাবেদ আলী, জাকের পার্টির আলাল হোসেন, তৃনমুল বিএনপি’র সোহেল কবির চৌধুরী এবং স্বতন্ত্র প্রার্থী ডিএম মাহবুবুল মান্নাফ, ছলিমুদ্দিন তরফদার, মাহফুজা আকরাম চৌধুর, শামিমুর রহমান এবং ফিরোজ হোসেন।

 

নওগাঁ-৪ (মান্দা) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এ্যাড. নাহিদ মোরশেদ, জাতীয় পার্টির প্রার্থী মোঃ আলতাফ হোসেন, জাকের পার্টির মোঃ দেলোয়ার হোসেন, বাংলাদেশ কংগ্রেস-এর আব্দুর রহমান এবং স্বতন্ত্রপ্রার্থী হিসেবে মোঃ আব্দুস সামাদ, কামাল পারভেজ, আফজাল হোসেন, মোঃ জিয়াউল হক, ইমাজ উদ্দিন প্রামানিক ও এস এম ব্রহানী সুলতান মাহমুদ।

 

নওগাঁ-৫ (নওগাঁ সদর) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন, জাতীয় পার্টির প্রার্থী ইফতারুল ইসলাম বকুল, এনপিপি’র খন্দকার আমিনুর রহমান ফ্রবেল, জাকের পার্টির মশিউর রহমান, জাসদ আজাদ হোসেন মুরাদ এবং স্বতন্ত্র প্রার্থী দেওয়ান ছেকার আহমেদ শিশান ও মো আব্দুল মালেক।

 

নওগাঁ-৬ (রানীনগর-আত্রাই) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন হেলাল, জাতীয় পার্টির প্রার্থী আবু বেলাল হোসেন জুয়েল, এনপিপির খন্দকার ইন্তেখাব আলম, তৃনমূল বিএনপি পিকে আব্দুর রব, বাংলাদেশ কংগ্রেস আব্দুস সাত্তার, জাকের পার্টির রবি রায়হান এবং স্বতন্ত্র প্রার্থী নওশের আলী, ওমর ফারুক, শাহজালাল উদ্দিন, জাহিদুল ইসলাম, এম এ রতন ও নাহিদ ইসলাম।

সানশাইন / শামি


প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩ | সময়: ৮:৫৯ অপরাহ্ণ | Daily Sunshine