সর্বশেষ সংবাদ :

রাজশাহী-১ গোদাগাড়ী-তানোর আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন চান ১০ জন

গোদাগাড়ী প্রতিনিধি:
রাজশাহী-১ আসন গোদাগাড়ী-তানোর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন ১০জন। গত মঙ্গলবার (২১ নভেম্বর) ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগ কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন দলীয় মনোনয়ন প্রত্যাশীরা।

 

 

 

 

 

 

দলীয় মনোনয়ন জমা দিলেন যারা, রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ওমর ফারুক চৌধুরী, আদিবা আনজুম মিতা,নারী নেত্রী পুর্ণিমা ভুটাচার্য,ঢাকা বিশ্ববিদ্যালয়ের লেদার ইনস্টিটিউট ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সহসম্পাদক,গোদাগাড়ীর কৃতীসন্তান ও লেস ফুটওয়্যার বিডির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোহাম্মদ এরশাদ আলী আকাশ, আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য উপ কমিটির সদস্য আয়েশা আখতার ডালিয়া, মুন্ডমালা পৌরসভার সাবেক মেয়র ও সাবেক উপজেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম রাব্বানী, আওয়ামীলীগের সম্পাদক মন্ডলীর সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান আখতার, জেলা কৃষক লীগ সভাপতি তাজবুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ কেএম আসাদুজ্জামান,জেলা আওয়ামীলীগ সাবেক নেতা এ্যাডভোকেট মোকবল হোসেন।

 

 

 

 

 

 

 

দলীয় মনোনয়ন উত্তোলন জমাদানের সময় উৎসব মুখর পরিবেশে নিজ নিজ নেতাকর্মী নিয়ে জমা দেন। মনোনয়ন প্রত্যাশীরা নিজ নিজ অবস্থান থেকে সবাই আশাবাদী।

 

 

 

 

সানশাইন/সোহরাব

 


প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২৩ | সময়: ৮:১৬ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর