সর্বশেষ সংবাদ :

মান্দায় আগুনে পুড়ে বৃদ্ধের মৃত্যু

মান্দা প্রতিনিধি :
নওগাঁর মান্দায় নিজ ঘরে আগুন পুড়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার গনেশপুর হঠাৎপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ময়নাতদন্তের জন্য ওই বৃদ্ধের লাশ উদ্ধার করে নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহতের নাম শমসের আলী (৭৫)। দীর্ঘদিন ধরে তিনি অসুস্থ ছিলেন। তবে কীভাবে ওই বৃদ্ধের ঘরে আগুনের সূত্রপাত হয়েছে তা নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে।

 

 

 

নিহতের স্বজন রেজাউল ইসলাম বলেন, নিহত শমসের আলীর প্রথম স্ত্রীর মৃত্যুর পর সুফিয়া বিবি নামে আরেক নারীকে দ্বিতীয় বিয়ে করেন। প্রথম পক্ষে ছেলে জেহের আলী স্ত্রী-সন্তানদের নিয়ে অন্যত্র বসবাস করেন এবং মেয়ে সামসুন্নাহার স্বামীর সংসার করছেন। দ্বিতীয় স্ত্রী সুফিয়াকে নিয়ে গনেশপুর হঠাৎপাড়া গ্রামের বসবাস করতেন তিনি।
নিহতের প্রতিবেশী ইয়াছিন আলী বলেন, হঠাৎপাড়া গ্রামে বাঁশের বেড়া ও টিনের ছাউনির একটি ঘরে শমসের আলী ও তার স্ত্রী সুফিয়া বিবি বসবাস করতেন। গুরুতর অসুস্থ হয়ে শমসের আলী বেশকিছু দিন ধরে বিছানায় ছিলেন। শুক্রবার রাতে হঠাৎ করেই তার ঘরে আগুন ধরে যায়। এতে অগ্নিদগ্ধ হয়ে শমসের আলী মারা যান। তবে কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে এ বিষয়ে তিনি কিছুই জানাতে পারেননি।

 

 

 

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, নিহত শমসের প্রচুর বিড়ি খেতেন। ফেলে দেওয়া বিড়ি কিংবা কয়েল থেকে তার ঘরে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
ওসি আরও বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে তার মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২৩ | সময়: ৩:৫৭ অপরাহ্ণ | Daily Sunshine