রাজশাহীতে আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার: বিমান ২৯ তম রাজশাহী ইন্টারন্যাশনাল (অনুর্ধ্ব ১৮) জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ বালক একক ও দ্বৈত এবং বালিকা একক ও দ্বৈত মুল পর্বের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার নগরীর এ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়। এসব খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন রাজশাহী বিভাগীয় কমিশনার ও কমপ্লেক্সের প্রধান পৃষ্ঠপোষক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর। অতিথি ছিলেন ডিআইজি আনিসুর রহমান বিপিএম (বার),পিপিএম (বার)।
খেলায় বালক এককে চ্যাম্পিয়ন কোরিয়ার ডং ইউম এবং রানার আপ স্বদেশী জু হুন চো হয়। বালক দ্বৈতে চ্যাম্পিয়ন ভারতের নাইসিক রেড্ডি গানাগামা ও থাইল্যান্ডের প্যাভ্ররপুচ নাগাবুনশ্রি এবং রানার আপ হয় কোরিয়ার জুন হিয়ক আন ও জিসুং লিকে।
বালিকা এককে চ্যাম্পিয়ন ভারতের আরাধিয়া ভারমা, রানার আপ স্বদেশী এ্যানজেল পাটেল। বালিকা দ্বৈতে চ্যাম্পিয়ন ভারতের সেইজানী ব্যানার্জি ও পল উপাধায়া এবং রানারআপ হয় শ্রীলংকার ধেনেথা ধারমারাতিন ও নেপালের সুনিয়া থাপাধের। এবারের টুর্নামেন্টে প্রধান রেফারি ছিলেন ভারতের জয় মুখার্জি।
এই টুর্নামেন্টে স্বাগতিক বাংলাদেশ ও বিশ্বের ১২টি দেশের সর্বমোট ৮২ জন খেলোয়াড় এবং ২০ জন কোচ অংশগ্রহণ করবেন। অংশগ্রহনকারী দেশের মধ্যে বাংলাদেশ হতে ১৫ জন বালক ও ৫ জন বালিকা, ভারত হতে ২৩ জন বালক ও ১৬ জন বালিকা, কাজাকিস্তান হতে ১ জন বালিকা, দক্ষিণ কোরিয়া হতে ৭ জন বালক ২ জন বালিকা, আমেরিকা থেকে ১ জন বালক ২ জন বালিকা, থাইল্যান্ড থেকে ৪ জন বালক নেপাল থেকে ২ জন বালক ২ জন বালিকা, নেদারল্যান্ড থেকে ১ জন বালিকা, শ্রীলংকা থেকে ১ জন বালিকা অংশগ্রহণ করবেন।


প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২৩ | সময়: ৬:৫৮ পূর্বাহ্ণ | সুমন শেখ