নগরীতে সাড়ে ৩ কেজি গাঁজাসহ একজন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরী’র রাজপাড়া থানার লক্ষীপুর বাকির মোড় এলাকায় এলাকায় অভিযান পরিচালনা করে ৩ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গ্রেপ্তারকৃত আসামি বাশিরুল ইসলাম (৩০)। সে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার লক্ষীপুর বাকির মোড় এলাকার বদরুল ইসলামের ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, ১৪ নভেম্বর বিকেলে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার আরজিনা খাতুনের দিকনির্দেশনায় এসআই আশরাফুল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার লক্ষীপুর বাকির মোড় এলাকায় এক ব্যক্তি গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম বিকেল ৪টায় রাজপাড়া থানার লক্ষীপুর বাকির মোড়ে অভিযান পরিচালনা করে আসামি বাশিরুল ইসলামকে গ্রেপ্তার করে। এসময় গ্রেপ্তারকৃত আসামির কাছ থেকে ৩ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।
গ্রেপ্তারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ গাঁজার ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বিভিন্ন থানায় মাদকসহ অন্যান্য আইনে ৪টি মামলা রুজু আছে। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে রাজপাড়া থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২৩ | সময়: ৫:৫৯ পূর্বাহ্ণ | সুমন শেখ