বাঘায় পদ্মায় নিখোঁজের দু’দিন পর শিশুর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহীর বাঘায় পদ্মায় সিয়াম হোসেন (৮) নামে এক শিশু নিখোঁজের দু’দিন পর তার ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৪ অক্টোবর) সকাল ৮টার দিকে পদ্মা নদীর সড়কঘাট এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়। সিয়াম হোসেন বাঘা পৌরসভার কলিগ্রাম এলাকার মনোয়ার হোসেন পিন্টুর ছেলে বলে জানা গেছে।

 

খোঁজ নিয়ে জানা গেছে, গত রবববার (২২ অক্টোবর) দুপুর ১২ টার দিকে সিয়ায় উপজেলার গোকুলপুর এলাকায় অবস্থিত তাহেরের ঘাটে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। সে ঐদিন সকালে গোকুলপুরে তার নানা জামাত আলীর বাড়িতে বেড়াতে যায়। এরপর দুপুরে সহপাঠিদের সাথে পদ্মায় গোসল করতে যায় অত:পর সাঁতার না জানায় পানির স্রোতে তলিয়ে যায়।

এদিকে খবর পেয়ে রাজশাহীর ফায়ার সার্ভিসের একটি দল এসে উদ্ধার ঘটনায় ব্যপক অভিযান চালিয়ে সন্ধ্যা সাড়ে ৭ টা পর্যন্ত তার কোন সন্ধান করতে পারেনি। ঘটনার দু’দিন পর ররিবার লোকজন তাকে খুঁজতে বের হলে পাশ্ববর্তী সড়কঘাট এলাকায় সিয়ামের ভাসমান লাশ দেখতে পাওয়া যায়।

সিয়ামের নানা জামাত আলী বলেন, কয়েক দিন আগে আমার বাড়িতে সিয়াম বেড়াতে আসে। এরপর দুপুরে সে তার বন্ধুদের সাথে পদ্মায় গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। ঘটনার দু’দিন পর আমরা তাকে ভাসমান অবস্থায় পেয়েছি। নাতী সিয়াম হোসেন কালিদাশখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিলো বলেও তিনি উল্লেখ করেন।

এ বিষয়ে পাকুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ বলেন, বিষয়টি জানার পর শিশুকে ফায়ার সার্ভিসের একটি দল চেষ্টা চালিয়ে উদ্ধার করতে পারে না। পরে পরিবারের লোকজন পদ্মায় অনেক খোঁজা-খুজির দু’দিন পর অন্য এলাকার ঘাটে তার ভাসমান লাশ পায়।

সানশাইন / শামি


প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৩ | সময়: ৬:২৪ অপরাহ্ণ | Daily Sunshine