বাগমারায় হত্যাচেষ্টা মামলার আসামীরা অধরা

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার নরদাশ ইউনিয়নের কাষ্টনাংলা গ্রামের মৃত ফসির মন্ডলের ছেলে ইব্রাহিম হোসেন (৫১) উপর গত ৬অক্টোবর পূর্ব শত্রুতার জের ধরে হত্যার উদ্দেশ্যে হামলা করে কিছু দুস্কৃতিকারী।
মামলা সুত্রে জানা যায় গত ৬ অক্টোবর রাত ৯ টা ৩০ মিনিটে ইব্রাহিম তার মুরগির খামারের ডিম বিক্রি করে বাসাই ফেরার সময় নিজ গ্রামে বিবাদীদের বাড়ির পাশে হেয়ারিং রাস্তার উপর জমিজমা বিষয়কে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা করে এলোপাতাড়ি ভাবে মারপিট করেন একই গ্রামের শুকুর আলীর ছেলে শহিদ (২৫), মৃত রহিম বক্সের ছেলে খয়ের আলী (৩৪), শুকুর আলী (৫০), ফায়ের আলী(৪০), সায়েদ আলী (৪২),সায়েদ আলীর ছেলে সাইফুল ইসলাম (২৪), খয়ের আলীর স্ত্রী আতিলা বিবি (২৮), ফায়ের আলীর স্ত্রী রশিদা বিবি (৩৬), শুকুর আলীর স্ত্রী আকলিম (৪৫) আরো অজ্ঞাতনামা ২-৩ জন।
এসময় ইব্রাহিম হোসেনের কাছে থাকা এসপি শাহিন ১২৫ সিসি মোটরসাইকেলটি ভাংচুর করে এতে প্রায় ১ লাখ সাতাশ হাজার টাকার ক্ষতি হয় এবং তার মুরগির ডিম বিক্রি করে ব্যাগে থাকা ২ লাখ পনেরো হাজার তিনশত পঞ্চাশ টাকা চুরি করে নিয়ে পালিয়ে যায় তারা।
পরে হামলায় আহত অবস্থায় ইব্রাহিম হোসেনকে উদ্ধার করে বাগমারা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করানো হয়। হামলার পর ইব্রাহিম হোসেনের বড় ভাই আজাহার আলী মন্ডল বাদী হয়ে গত ১৭ অক্টোবর বাগমারা থানায় মামলা করেন।
এসব বিষয়ে ইব্রাহিমের সাথে কথা বললে তিনি বলেন মামলা করে আমি বাসায় আসলে আসামীরা তা জনতে পেরে আমাকে মামলা তুলে নিতে বলে এবং না তুললে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। এলাকায় নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই জানান বিবাদীরা খারাপ প্রকৃতির লোক।
এ বিষয়ে বাগমারা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলামের সাথে কথা বললে তিনি বলেন মামলা হয়েছে আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৩ | সময়: ৬:২৬ পূর্বাহ্ণ | সুমন শেখ