সর্বশেষ সংবাদ :

অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক: যে ২৬ খেলোয়াড়কে নিয়ে কাতার বিশ্বকাপে লড়তে যাচ্ছে, তাদের নাম প্রকাশ করলো অস্ট্রেলিয়া। গ্রাহাম আর্নল্ডের দলে অভিজ্ঞতা ও তারুণ্যের সমন্বয় করা হয়েছে। গোলকিপার ম্যাথু রায়ান দলের অধিনায়ক। রক্ষণে আছেন অভিজ্ঞ আজিজ বেহিচ। মাঝমাঠে আস্থা রাখা হয়েছে প্রতিভাবান অ্যারন মুইয়ের ওপর। সেন্ট্রাল কোস্ট মেরিনার্সে দারুণ মৌসুম কাটিয়ে সম্প্রতি ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব নিউ ক্যাসেল ইউনাইটেডে চুক্তি করা ফরোয়ার্ড গারাং কুয়োলের দিকে নজর থাকবে অনেকের।
জুনে আন্তঃমহাদেশীয় প্লে অফে পেরুকে পেনাল্টিতে হারিয়ে ষষ্ঠবার বিশ্বকাপে অংশগ্রহণ নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া। এই প্রতিযোগিতায় তাদের সেরা অর্জন ২০০৬ সালের জার্মানি বিশ্বকাপে। সেবার শেষ ষোলোতে খেললেও গত দুটি আসরে একটি ম্যাচও জেতেনি। এবার অস্ট্রেলিয়া পড়েছে শক্ত গ্রুপে। ‘ডি’ গ্রুপে তাদের খেলতে হবে ফ্রান্স, ডেনমার্ক ও তিউনিসিয়ার সঙ্গে।
অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দল: গোলকিপার- ম্যাথু রায়ান, এন্ড্রু রেডমেইন, ড্যানি ভুকোভিচ। ডিফেন্ডার: মিলোস ডেগেনেক, নাথানিয়ান অ্যাটকিনসন, জোয়েল কিং, ফ্রান কারাচিচ, বেইলি রাইট, হ্যারি সোট্টার, কাই রোলেস, আজিজ বেহিচ, থোমাস ডেং। মিডফিল্ডার: অ্যারন মুই, ক্রেইগ গুডউইন, জ্যাকসন আরভিন, ক্যামেরন ডেভলিন, রিলি ম্যাকগ্রি, আজদিন হ্রুস্টিচ, কিয়ানো বাক্কুস।


প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২ | সময়: ৫:৩৮ পূর্বাহ্ণ | সুমন শেখ