নাটোর-৪ আসনে নৌকা চান ব্যারিস্টার সুব্রত

বড়াইগ্রাম প্রতিনিধি: আওয়ামীলীগ নেতা ব্যারিস্টার সুব্রত কুমার কুন্ডু অর্থাভাবে বিচার বঞ্চিত নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের মানুষদেরকে বিনা পয়সায় আইনি সহায়তা দেয়ার ঘোষনা দিয়েছেন।
একই সাথে জনগণের দীর্ঘদিনের চাওয়া বড়াইগ্রাম-বনপাড়া পৃথক উপজেলা গঠণে কার্যকর পদক্ষেপ নেয়াসহ চলনবিলকে পর্যটন কেন্দ্র হিসাবে গড়ে তোলার আশ^াসও দেন তিনি।
শুক্রবার বেলা ১১ টায় বড়াইগ্রাম পৌরসভার মৌখাড়া বাজারের একটি চাইনিজ রেস্তোরায় মতবিনিময় সভায় তিনি এ ঘোষণা দেন। সভায় তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়ে নিজেকে প্রার্থী হিসাবেও ঘোষনা দেন। ব্যারিস্টার সুব্রত আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটি ও সুপ্রীম কোর্ট বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কার্যকরী সদস্য।
সুব্রত ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত ছিলেন। মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রভাষক সেবক কুমার কুন্ডু, মুক্তিযুদ্ধ গণহত্যা পরিষদের সদস্য সচিব আব্দুর রাজ্জাক, আওয়ামীলীগ নেতা এছারদ্দিন আহমেদ ও আব্দুল গাফফার উপস্থিত ছিলেন।
এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে মূল্যায়ন করে দলীয় মনোনয়ন দিলে বড়াইগ্রাম-গুরুদাসপুরে সরকারের উন্নয়নের ধারা আরও বেগবান করতে সক্ষম হবেন।
প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার পাশাপাশি মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন, ক্ষুদ্র ও মাঝারি শিল্প স্থাপন, কৃষি ব্যবস্থার আধুনিকায়ন, নদীর স্বাভাবিক গতিপথ সচল ও পর্যটন কেন্দ্রসহ চলনবিল উন্নয়নে কাজ করবেন।
মত বিনিময় সভায় ব্যারিস্টার সুব্রত প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের নানা তথ্যচিত্র সাংবাদিকদের সামনে তুলে ধরে বলেন, পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র, মেট্রোরেল, বঙ্গবন্ধু স্যাটেলাইট, পদ্মাসেতু, যমুনা রেল সেতু, কর্ণফুলী ট্যানেল নির্মাণ, ডিজিটাল বাংলাদেশ নির্মাণের পাশাপাশি রোহিঙ্গা মুসলিমদের আশ্রয় দিয়ে প্রধানমন্ত্রী নিজেকে উচ্চ আসনে অধিষ্ঠিত করেছেন।
প্রধানমন্ত্রীর এসব উন্নয়ন কর্মকান্ড তিনি দুই উপজেলার বিভিন্ন এলাকায় উঠান বৈঠক, পথসভা ও গণসংযোগের মাধ্যমে তুলে ধরছেন বলে জানান।


প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৩ | সময়: ৭:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর