বিএনপি জামাতের আস্তানা মোহনপুরের মাটিতে হবে না: এমপি আয়েন

স্টাফ রিপোর্টার: রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন বলেছেন, “নির্বাচন আসলেই কিছু কুচক্রী মহল দেশের শান্ত পরিবেশকে অশান্ত করতে মরিয়া হয়ে উঠে। তারা বিভিন্নভাবে পরিকল্পনা করতে থাকে দেশকে কিভাবে অস্থিতিশীল করা যায়। আমি তাদের উদ্দেশ্য বলতে চাই আপনারা যতই ষড়যন্ত্র করেন না কেন আপনাদের এই ষড়যন্ত্র কোনদিনই স্বার্থক হবে না। বুধবার মোহনপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে শেখ রাসেলের ৫৯ তম জন্মবার্ষিকী উপলক্ষে এবং দেশের উন্নয়ন শোভাযাত্রা (মোটরসাইকেল) শোডাউন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এগুলো কথা বলেন তিনি।
তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপা যতদিন থাকবেন তিনিই এইদেশের প্রধানমন্ত্রী হবে। নির্বাচন ঘনিয়ে আসলেই জামাত বিএনপির অপতৎপরতা শুরু হয়ে যায়। আমি তাদের উদ্দেশ্য বলবো বিএনপি জামাতের আস্তানা মোহনপুরের মাটিতে হবে না”।
এসময় তিনি আরো বলেন, ” নির্বাচন ঘনিয়ে আসলেই কিছু সুখ পাখি ও বসন্তের কোকিল ডাক শুরু করে এবং নজর আসে পবা-মোহনপুরের দিকে। বাকিঁ ৪ বছর তাদের আর দেখা মেলে না। নির্বাচনের বছর আসলেই তারা এখানকার স্থানীয় নেতা হয়ে যান। আমি তাদের উদ্দেশ্য বলতে চাই আমার পবা-মোহনপুরের মানুষ সচেতন। তারা বাইরের কোন সুখ পাখি চাই না। আপনাদের যদি রাজনীতি করতে হয় তাহলে বঙ্গবন্ধুর আর্দশ এবং বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আপার নির্দেশ মেনে রাজনীতি করুন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপা বলেছেন মানুষের পাশে থেকে রাজনীতি করতে। আর আপনারা নির্বাচন আসলে কেবলমাত্র রাজনীতি শুরু করেন। তাই আমি আবারো আপনাদের উদ্দেশ্য বলতে চাই আপনার বঙ্গবন্ধুর আর্দশ এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আপনার নির্দেশে রাজনীতি করুন”।
সভায় উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. আব্দুস সালাম, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, জেলা পরিষদের সদস্য দিলীপ কুমার সরকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা রহমান রিক্তা, মোগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর সবুর মাস্টার, মোহনপুর উপজেলা যুবলীগের সভাপতি ইকবাল, কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহিদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোর্শেদসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও দলীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ।


প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৩ | সময়: ৬:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ