সর্বশেষ সংবাদ :

বদলগাছীতে শেখ রাসেল দিবস পালিত

বদলগাছী প্রতিনিধি:
‘শেখ রাসেল দীপ্তিময়, নির্ভীক নির্মল দুর্জয়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর বদলগাছীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর কনিষ্ঠ পুত্র শহিদ শেখ রাসেল এঁর ৬০তম জন্মদিন ‘শেখ রাসেল দিবস ২০২৩’ পালিত হয়েছে।

 

দিবসটি উপলক্ষে বুধবার (১৮ অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানের শুরুতেই শহিদ শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে উপজেলা চত্ত্বর থেকে একটি র‌্যালি বের করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

 

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আলপনা ইয়াসমিন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু খালেদ বুলু, সহকারী কমিশনার (ভূমি) আতিয়া খাতুন, থানা অফিসার ইনচার্জ আতিয়ার রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাহাড়পুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান কিশোর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম মন্ডল।

 

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ইবনু সাব্বির আহমেদ এর সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সাবাব ফারহান, উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুস সালাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রাজীব আহমেদ, উপজেলা প্রকৌশলী মোখলেছুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফারুক আহমেদ, উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক সাইদুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ময়নুল ইসলাম’সহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।

সানশাইন / শামি


প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৩ | সময়: ১০:৪৪ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর