বিজয়ের আনন্দে ফুলে-ফুলে সিক্ত পররাষ্ট্র প্রতিমন্ত্রী

নুরুজ্জামান,বাঘা :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী ৬ চারঘাট-বাঘা থেকে চতুর্থ বারের ন্যায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। এই আনন্দে সোমবার(৮ জানুয়ারী) সকাল থেকে তাঁর বাসভবনে চলছে আনন্দ উৎসব। দুই উপজেলার নৌকা প্রেমি হাজার-হাজার মানুষ ও ইউনিয়ন ভিত্তিক জনপ্রতিনিধি সহ-আওয়ামী সকল সহযোগী সংগঠনের শত-শত নেতা-কর্মীরা পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন। অনেকে ঢাক-ঢোল সহ মিছিল নিয়ে আসছেন তাঁর সাথে সৌজন্য সাক্ষাত করতে।

 

সরেজমিন লক্ষ করা গেছে, সোমবার সকাল থেকে বাঘার আড়ানী বাসভবনে পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে জয়ের মালা পরাতে ছুটে আসছেন চারঘাট-বাঘার হাজার হাজার নৌকা প্রেমি মানুষ। অনেকে আবেক আপ্লুত হয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে বুকে জড়িয়ে ধরে তাঁর সাথে কোলা-কুলি করছেন। কেউ পরাচ্ছেন ফুলের মালা,আবার কেউ-কেউ দিচ্ছেন ফুলের তোড়া। এমনি ভাবে চলছে, একের-পর এক পর্ব। এতে বিন্দু মাত্র ক্লান্তি নেই পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের। বরং তিনি সকলকেই ভালোবাসার বন্ধনে আবদ্ধ করে ধন্যবাদ জানাচ্ছেন।

 

 

বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, এবার বড় ধরনের চ্যালেঞ্জিং মোকাবেলা করে নৌকাকে বিজয় অর্জন করতে হয়েছে। দলীয় মনোনয়ন বঞ্চিত তিন নেতা মিলে একজনকে স্বতন্ত্র প্রার্থী দাঁড় করান এবং তারা সকলে মিলে নৌকাকে পরাজিত করতে মাঠে নামেন। তবে তাদের সেই স্বপ্ন বাস্তবায়ন হয়নি। কারণ শাহরিয়ার আলম একজন পরিক্ষিত নেতা। তাঁর দৃশ্যমান উন্নয়নের জোয়ারে তিনি আবারও বিপুল ভোটের ব্যবধানে জয়যুক্ত হয়েছেন।

এদিকে চারঘাট উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে ফুল দিতে এসে স্থানীয় গনমাধ্যম কর্মীদের বলেন, এ আসনে শাহরিয়ার আলম এমন একটি অবস্থান তৈরী করে নিয়েছেন যা বলে বোঝানো যাবেনা। বলতে পারেন, এই দুই উপজেলা তাঁর নিজস্ব দুর্গ। এখানে এ বছর যিনি নৌকার বিপরীতে স্বতন্ত্র প্রার্থী হয়ে ভোট করেছেন, তিনি এর আগেও দু’বার খেলেছেন। তবে তাতে কোন লাভ হয়নি। এ অঞ্চলের মানুষ আমাদের নেতাকে ভালোবাসেন বলে তিনি বার-বার নির্বাচিত হচ্ছেন।

সানশাইন / শামি


প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৪ | সময়: ৭:১৩ অপরাহ্ণ | Daily Sunshine