চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় ডা. আ.আ. ম. মেসবাহুল হক বাচ্চু ডাক্তার স্টেডিয়ামে জাতীয় সংগীত পরিবেশন এর সঙ্গে জাতীয় পতাকা ও বেলুন উড়িয়ে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন, জেলা প্রশাসক এ কে এম গালিভ খান।

 

 

 

 

এসময় তিনি বলেন, বাল্যবিয়ে ও মাদক প্রতিরোধের লক্ষে খেলাধুলায় যুব সমাজকে সম্পৃক্ত থাকার আহ্বান জানান এবং চাঁপাইনবাবগঞ্জের খেলোয়াড়রা জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন বলে আশা প্রকাশ করেন। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল-ইসলাম এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ, জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গীর হোসেনসহ অন্যরা।
জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস এর ব্যবস্থাপনায় টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে বালক (অনুর্ধ্ব-১৭) নবাবগঞ্জ সদর উপজেলা বনাম শিবগঞ্জ উপজেলা ফুটবল দল এবং বালিকা (অনুর্ধ্ব-১৭) চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা বনাম সদর উপজেলা ফুটবল দল। টুর্নামেন্টে বালক বালিকা মিলে মোট ১২ টি ফুটবল দল অংশ নিচ্ছে।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৩ | সময়: ৬:৪১ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর