রাজশাহীতে শিল্পায়নের জন্য বেসরকারি খাতকেও এগিয়ে আসতে হবে ঃ খায়রুজ্জামান লিটন

স্টাফ রিপোর্টার :
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবং আসন্ন ২১ জুন রাসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, আপনাদের সকলের সহযোগিতায় রাজশাহীকে একটি মানসম্মত জায়গায় নিয়ে যাওয়া সম্ভব হয়েছে। রাজশাহীর উন্নয়নে আরো কিছু কাজ বাকি আছে। আরেকটি বার সুযোগ পেলে বাকি কাজগুলো করতে চাই। শনিবার (২৭ মে) রাত ৮টায় নানকিং দরবার হলে রাজশাহী বিভাগীয় খাদ্য পরিবহন (সড়ক পথ) ঠিকাদার সমিতির ঈদ পুর্নমিলনী ও বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

 

সভায় এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান জানিয়েছেন। তারা তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে আসবে না। তাদের দাবিটি অসাংবিধানিক ও অগণতান্ত্রিক। দেশের সর্বো”চ আদালত বলে দিয়েছে, দেশে আর তত্ত্বাবধায়ক সরকারের প্রয়োজন নাই। উন্নত বিশ্বে যেভাবে নির্বাচন হয়, সেভাবেই শেখ হাসিনার অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেণী। সভায় সভাপতিত্ব করেন রাজশাহী বিভাগীয় খাদ্য পরিবহন (সড়ক পথ) ঠিকাদার সমিতির সভাপতি ওয়াহিদা খান লিপি।

সানশাইন / শাহজাদা

 

 


প্রকাশিত: মে ২৭, ২০২৩ | সময়: ১০:২০ অপরাহ্ণ | Daily Sunshine