বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ছোট ভাইয়ের কাছ থেকে টিউবয়েল পেলো-কনা

স্টাফ রিপোর্টার,বাঘা :

চারঘাট-বাঘার সংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের ছোট ভাই সাইফুল ইসলাম বাদলের কাছ থেকে একটি টিউবয়ের চেয়ে ছিলেন বাঘার দীঘা অমরপুর গ্রামের কনা বেগম। অবশেষে তার চাওয়া পুর্ণ হয়েছে । সোমবার(১৬-অক্টবর) সকালে সাইফুল ইসলাম তাঁর লোক মারফত ঐ বাড়িতে টিউবয়েল পৌছে দিয়েছেন।

 

 

এ সময় উপস্থিত ছিলেন বাঘা উপজেলা নারী ভাইস চেয়ারম্যান ফাতেমা খাতুন লতা, সাইফুল ইসলাম বাদলের প্রতিনিধি সাহাদত হোসেন ও ধন্দহ অমরপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলমঙ্গীর হোসেন-সহ স্থানীয় লোকজন।

 

 

খোঁজ নিয়ে জানা গেছে , গত ১১ অক্টবর বাঘা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও নারী ভাইস চেয়ারম্যান ফাতেমা খাতুন লতার সভাপতিত্বে উপজেলার অমরপুর-ধন্দহ উচ্চ বিদ্যালয় মাঠে আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাউসা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের উদ্যোগে একটি উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠান প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ছোট ভাই সাইফুল ইসলাম বাদল। তাঁর কাছে সেদিন অনেকেই অনেক রকম আবদার করেন । তারই ফলোশ্রুতিতে সোমবার সকালে একটি টিউবেয়ল পান কনা বেগম।

 

 

ঐ দিন সাইফুল ইসলাম বাদল বলেন, আমার ভাই শাহরিয়ার আলম তার পরিবারকে যতটা ভালো বাসেন, ঠিক ততটায় ভালোবাসেন চারঘাট-বাঘার মানুষকে। বর্তমানে বাংলাদেশ এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে অনেক চক্রান্ত চলছে। আপনারা কোন কথায় বিভ্রান্তি হবেন না। দেশের উন্নয়ন পেতে হলে আবারও নৌকাকে বিজয়ী করতে হবে।তিনি দেশের সার্থে নৌকা প্রতীকে ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারকে আরো একবার ক্ষমতায় নিয়ে আসার জন্য সকলকে অনুরোধ জানান।

সানশাইন / শামি

 


প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৩ | সময়: ৭:১৪ অপরাহ্ণ | Daily Sunshine