সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে চাকরির নামে টাকা আত্মসাতে প্রতারক গ্রেপ্তার

সানশাইন ডেস্ক রিপোর্ট;

রাজশাহীতে চাকরি দেওয়ার নামে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে এক প্রতারককে গ্রেপ্তার করা হয়েছে । তাঁর নাম বাবুল হোসেন ওরফে বাবু ।

রাজশাহীর বাগমারা উপজেলার বড়সগুনা গ্রামে তাঁর বাসা । শনিবার সকাল সাড়ে ৮ টায় বাড়ি থেকেই তাঁকে গ্রেপ্তার করে র‌্যাব- ৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি বিচক্ষণ দল।

গনমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানিয়েছেন, রাজশাহীর দুর্গাপুর উপজেলার জামলই মঙ্গলপুর গ্রামের বাসিন্দা তারিফ রাব্বানীকে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে চাকরি নিয়ে দেওয়ার প্রলোভন দেখায়।

এ জন্য তিনি ১৪ লাখ টাকা দাবি করে। রাব্বানী চেক এবং নগদসহ মোট ১০ লাখ টাকা দেয়। এ ছাড়া তিনি বাগমারার রামগুইয়া গ্রামের রবিউল ইসলামকে সেনাবাহিনীর স্টেশন হেড কোয়ার্টারে সিভিল ‘অফিস সহায়ক’ পদে চাকরি নিয়ে দেওয়ার লোভ দেখিয়ে কয়েকধাপে ৯ লাখ ৬৮ হাজার টাকা নেয় । পরে তাঁকে একটি ভূয়া নিয়োগপত্র দেয়।

বিষয়টি জানতে পেরে আরেক ভুক্তভোগী তারিফ রাব্বানী র‌্যাবের কাছে একটি অভিযোগ করে । এর পরিপ্রেক্ষিতেই তাঁকে আটক করা হয় ।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদেই বাবুল চাকরি দেওয়ার নামে প্রতারণা করার অভিযোগ স্বীকার করেছে । রবিউল ও রাব্বানী ছাড়াও আরও অনেকের সঙ্গে প্রতারণার তথ্য দিয়েছে সে। এ ব্যাপারে তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে ।


প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২২ | সময়: ৯:৫৬ পূর্বাহ্ণ | সুমন শেখ