সর্বশেষ সংবাদ :

বাঘায় ধর্ষণের শিকার কিশোরী অন্তঃসত্তা, বৃদ্ধ আটক

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় ৬৫ বছর বয়সী এক বৃদ্ধের লালশার শিকার হয়েছে ১৩ বছরের এক কিশোরী। তাকে চার মাসের অন্তঃসত্তা অবস্থায় রামেক হাসপাতেলের ওসিসিতে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন ভুক্তভুগীর পিতা।
অভিযোগ পাওয়ার পর বৃহস্পতিবার রাতে ধর্ষক মোজাহার আলীকে (৬৫) আটক করেছে পুলিশ। চারমাস আগে এ ঘটনাটি ঘটে উপজেলার বাউসা ইউনিয়নের ধন্দহ বিনিময় পাড়া গ্রামে।
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বাউসা ইউনিয়নের ধন্দহ বিনিময় পাড়া গ্রামের মৃত বদর আলীর ছেলে মোজাহার আলী (৬৫) প্রায় চারমাস পূর্বে একই গ্রামের এক কিশোরী মাঠে গরুর জন্য ঘাস কাটতে গেলে তাকে জোর পুর্বক ধর্ষণ করে। এ ঘটনা কাওকে বলে দিলে তাকে মেরে ফেলার হুমকি দেয়। কিশোরী ভয়ে বিষয়টা গোপন রাখে।
এদিকে ধর্ষণের শিকার কিশোরীর পেটে বাচ্চা এলে তার পরিবারের লোকজন বিষয়টি জেনে যান। এরপর ঐ কিশোরীকে তার বাবা-মা ডাক্তারের কাছে নিয়ে পরীক্ষা করলে কর্তব্যরত চিকিৎসক তাকে চার মাসের অন্তঃসত্তা বলে জানিয়ে দেন। সেইসাথে বিষয়টি পুলিশকে জানানোর পরামর্শ দেন। বাবা-মা বাঘা থানায় এসে বিষয়টি অবগত করলে এ ঘটনায় একটি মামলা হয়। সূত্র ধরে রাতে অভিযুক্ত মোজাহার আলীকে বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম জানান, মামলা হওয়ার পর অভিযুক্ত আসামী মোজাহার আলীকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তিনি ঘটনার দায় স্বীকার করেছেন। শনিবার সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে। আর এই মুহুর্তে ভিকটিমকে রামেক হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার ওসিসিতে ভর্তি করা হয়েছে।


প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৩ | সময়: ৬:৩৯ পূর্বাহ্ণ | সুমন শেখ