সর্বশেষ সংবাদ :

আবার শীর্ষে ফিরেছে রিয়াল

স্পোর্টস ডেস্ক: তৃতীয় গোলটি করেছেন বেলিংহাম। তৃতীয় গোলটি করেছেন বেলিংহাম। লা লিগায় শীর্ষস্থান হারিয়েছিল রিয়াল মাদ্রিদ। জিরোনাকে ৩-০ গোলে বিধ্বস্ত করে আবারও সেটি দখলে নিয়েছে লস ব্লাঙ্কোস।
লা লিগার এই জয়ে ৮ খেলায় ২১ পয়েন্ট নিয়ে বার্সাকে পেছনে ফেলে মাদ্রিদ শীর্ষে উঠেছে। এক পয়েন্ট কম নিয়ে দুইয়ে নেমেছে বার্সা। অথচ ম্যাচের আক্রমণাত্মক সূচনা ছিল জিরোনার। প্রথম ৫ মিনিটে দুইবার গোল করে এগিয়ে যাওয়ার সুযোগ ছিল। দুর্ভাগ্য হেরেরা একটি শট বারের ওপর দিয়ে মেরেছেন। অপর চেষ্টাটি শিয়ানকোভ মেরেছেন পোস্টে। স্বাগতিকদের দাপুটে শুরুর পর মাদ্রিদ লিড নেয় ১৭ মিনিটে। বেলিংহামের ক্রস থেকে সহজ ফিনিশিংয়ে জাল কাঁপান জোসেলু। চার মিনিট বাদে লিড বাড়িয়ে নেন চুয়ামেনি। ২৮ মিনিটে বেলিংহাম জাল কাঁপালে ব্যবধান আরও বাড়তো। কিন্তু তাকে হতাশ করে দেন জিরোনা গোলকিপার পাউলো গাজানিগা। বিরতির পর গাজানিগার পরীক্ষা নেন টনি ক্রুসও। তাতেও সফল হননি তারা।
দুই গোলে পিছিয়ে পড়েও স্বাগতিক দল হাল ছেড়ে দেয়নি। বিরতির পর আরও চাপ তৈরি করার চেষ্টা করেছে। তাতে গোল করার সুযোগ তৈরি করেছিলেন গার্সিয়া। কিন্তু তার ক্রস থেকে হেরেরার হেড চলে যায় বারের ওপর। শেষ পর্যন্ত ৭১ মিনিটে তাদের ম্যাচ থেকে ছিটকে দিতে অবদান রাখে বেলিংহামের গোল। অবশ্য যোগ করা সময়ে অযথা পাগলামির মাশুলও দিতে হয় তাদের। পোর্তুর ওপর কড়া ট্যাকলে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন নাচো। শুরুতে এই ডিফেন্ডারকে হলুদ কার্ড দেখানো হয়েছিল। কিন্তু ভার রিভিউর পর সেটি হয়ে যায় লাল কার্ড।


প্রকাশিত: অক্টোবর ২, ২০২৩ | সময়: ৬:৩৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর