রাজশাহীতে জাতীয় হকি তারকা মিন্টু-শামীমের মৃত্যুবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার : রাষ্ট্রীয় পুরস্কার প্রাপ্ত জাতীয় হকি দলের সাবেক তারকা খেলোয়ার রবি উদ্দিন আহমেদ মিন্টুর ২৪তম ও শামীম রেজার ১৬তম মৃত্যুবার্ষিকী প্রতি বছরের ন্যায় নানা আয়োজনে রাজশাহীতে পালিত হয়। শুক্রবার সকাল ১০টায় বৈকালী সংঘ রাজশাহীর আয়োজনে এ উপলক্ষে নগরীর সিএন্ডবি মোড় বৈকালী সংঘ চত্বর থেকে র‌্যালি শুরু করেন অত্র সংঘ পরিচালনা পর্ষদের সদস্য, খেলোয়ারবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারীগণ। তাঁরা র‌্যালি নিয়ে লক্ষ্মীপুর মিন্টু চত্বর ও ঐতিহ্য চত্বর বহরমপুর মোড় ঘুরে একই স্থানে এসে র‌্যালি শেষ করেন। পরে মিন্টু ও রেজার স্মরণে আলোচনা সভা হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন বৈকালী সংঘ রাজশাহী নির্বাহী সদস্য ও জেলা ক্রীড়া সংস্থা রাজশাহী যুগ্ম সদস্য সচিব (হকি) এস.এম. সালাহউদ্দীন রতন। আরও বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার রাজশাহরী সাবেক নির্বাহী সদস্য ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক শওকত হোসেন আনজু। রাজশাহী বৈকালী সংঘের সভাপতি মনিরুজ্জামান ছানার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৈকালী সংঘের সাধারণ সম্পাদক রইস উদ্দিন আহমেদ বাবু।
এছাড়াও ক্রীড়া সংগঠক ও সাবেক হকি খেলোয়াড়, নুরুজ্জামান ও আসাদুজ্জামানসহ বৈকালী সংঘের ক্রিকেট ও হকি খেলোয়ার বৃন্দ উপস্থিত ছিলেন। সভা সঞ্চালনা করেন রায় উদ্দিন হালিম । এদিকে উভয় খেলোয়ারসহ বৈকালী সংঘের প্রয়াত সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে বাদ আসর কাজিহাটা এক নম্বর জামে মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।


প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৩ | সময়: ৪:৫৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর