বাঘায় আড়ানী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার,বাঘা :

দলকে সু-সংগঠিত ও গতিশীল করার লক্ষে বাঘা উপজেলার আড়ানী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এ কমিটিতে আবুবক্কর সিদ্দিককে আহবায়ক এবং শাকিল খান ও স্বপন আলীকে যুগ্ন আহবায়ক করা হয়। শুক্রবার (২২-সেপ্টেম্বর) বিকেলে দলের উপজেলা কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনটির উপজেলা সভাপতি ও সাধারণ সম্পাদক এ কমিটির অনুমোদন দেন।

 

 

বিকেল ৫ টায় দলীয় কার্যালয়ের সামনে উপজেলা সাধারণ সম্পাদক ফকরুল হোসেন বিপ্লব এর সঞ্চালনা ও উপজেলা সভাপতি নাজমুল হোসেনের সভাপতিত্বে এক আলোচনা সভার মাধ্যমে এ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, রেবেকা সুলতানা, সাইফুল ইসলাম,শাহীন আলম,আজমল আলী,লুকমান হোসেন, মিণ্টু কুমার বিশ্বাস,রাশেদুল ইসলাম,শাহিনুর রহমান,সোহরাভ হোসেন,জাহাঙ্গীর হোসেন ও সোহাগ ইসলাম ।

 

এই কমিটি ঘোষনার পূর্বে উপজেলা সভাপতি নাজমুল হোসেন দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমরা আজকে যে কমিটির নাম ঘোষনা করলাম তাতে আড়ানী ইউনিয়নের ৯ টি ওয়ার্ড থেকে নেতা বাছায় করেছি। আপনারা আগামি ১৫ কার্য দিবেসের মধ্যে প্রতিটা ওয়ার্ড কমিটি গঠন সম্পন্য করবেন। এরপর একটি দিন চূড়ান্ত করে আমরা চারঘাট-বাঘার উন্নয়নের রুপকার ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমকে প্রধান অতিথি করে সম্মেলনের মাধ্যমে আড়ানী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি উপহার দেবো।

 

তিনি বলেন, এমনি ভাবে পর্যায় ক্রমে আমরা আগামী জাতীয় সাংসদ নির্বাচনের আগে উপজেলার ৭ টি ইউনিয়ন ও ২ টি পৌর সভায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠনের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী ও আমাদের সকলের প্রিয় নেতা শাহরিয়ার আলমের হাতকে শক্তিশারী করার মাধ্যদিয়ে প্রমান করবো বাঘায় স্বেচ্ছাসেবকলীগ একটি সু-শৃঙ্খল ও শক্তিশালী সংগঠন।

সানশাইন / শামি


প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৩ | সময়: ৬:১৮ অপরাহ্ণ | Daily Sunshine