সর্বশেষ সংবাদ :

জয়পুরহাটে বিজিবি সদস্যের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

জয়পুরহাট প্রতিনিধি
জয়পুরহাটে নেপাল দাস নামে এক বিজিবি সদস্যের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে নিহত নেপাল দাস(৩৫), জয়পুরহাটের ২০বিজিবির এক জন সদস্য (সিপাহী)। সে ফরিদপুর জেলার মধুখালি মেঘচামী এলাকার নারায়ণ দাসের ছেলে।

 

হাসপাতাল সূত্রে জানা গেছে , ১৭ নভেম্বর রাতে (গতরাত) আনুমানিক সাড়ে ১০টার সময় জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের জরুরী বিভাগে জয়পুরহাটের ২০বিজিবি সদস্য পরিচয়ে তার নাম রেজিস্ট্রারে লিপিবদ্ধ করা হয়। সেখানে ১৯৫নং রেজিস্ট্রারে তার নাম নেপাল দাস, ২০বিজিবি সদস্য, জয়পুরহাট হিসেবে লিপিবদ্ধ রয়েছে। তার পরনের পোশাক রক্তাক্ত ছিল। এরপর বিজিবি সদস্যরা হাসপাতাল মর্গে তার মরদেহ রেখে নিজেরা কড়া পাহারায় নিযুক্ত ছিল।

 

শুক্রবার (আজ) সকালে ময়না তদন্ত শেষে বিজিবি সদস্যরা এম্বুলেন্সে করে তার মরদেহ বিজিবি ক্যাম্পে নিয়ে যায়। এ ব্যাপারে এখন পর্যন্ত জয়পুরহাটে ২০বিজিবির পক্ষ থেকে কোন বক্তব্য প্রদান করা হয় নি । ফলে বিজিবি সদস্য নেপাল দাসের মৃত্যুর কারণ জানা যায় নি।

 

শুক্রবার (আজ) সকালে এ ব্যাপারে জয়পুরহাট সদর থানায় জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক- ডা. নুরুন্নবী বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। জয়পুরহাট সদর থানার ডিউটি অফিসার মোঃ আব্দুর রহমান এর সত্যতা নিশ্চিত করেছেন।

 

 


প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২২ | সময়: ৬:৩৪ অপরাহ্ণ | Daily Sunshine