বড়াইগ্রাম পৌরসভার শ্রেণি উন্নয়নে আনন্দ শোভাযাত্রা

বড়াইগ্রাম প্রতিনিধি: বড়াইগ্রাম পৌরসভা ‘ক’ শ্রেণিতে উন্নীত হওয়ায় বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা শেষে মেয়রকে পৌরবাসীর পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার বিকালে পৌর মুক্তমঞ্চে আয়োজিত সভায় সংবর্ধিত মেয়র জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাজেদুল বারী নয়ন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক সরকার, প্যানেল মেয়র ফজলুল হক ফজের, পৌর নির্বাহী কর্মকর্তা জালাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল বারী রফিক, সাবেক প্রচার সম্পাদক আব্দুল বারেক, শ্রমিক লীগ নেতা রবিউল করিম, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খাদেমুল ইসলাম ও সাধারণ সম্পাদক সেলিম হোসেন, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান তুহিন ও নিলয় সরকার নাসিম বক্তব্য রাখেন।
এসময় পৌর পরিষদসহ পৌর এলাকার বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মেয়র মাজেদুল বারী নয়নের হাতে পুষ্পস্তবক তুলে দিয়ে এবং ফুল ছিটিয়ে সংবর্ধনা দেয়া হয়। এর আগে মেয়রের নেতৃত্বে পাঁচ শতাধিক মোটর সাইকেল, প্রাইভেট কার ও ট্রাক নিয়ে বাদ্যযন্ত্রসহ নেচেগেয়ে একটি আনন্দ শোভাযাত্রা পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
পৌরসভা সুত্রে জানা যায়, রোববার স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় পৌর শাখা-২ কর্তৃক এ পৌরসভাকে ‘ক’ শ্রেণিতে উন্নীতের প্রজ্ঞাপন জারি করা হয়। স্থানীয় সরকার বিভাগের উপসচিব আব্দুর রহমান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, স্থানীয় সরকার পৌর শাখা-২ বিগত ২০১১ সালের ৩১ মে ৮১১ নং স্বারকে জারিকৃত পরিপত্র মোতাবেক বড়াইগ্রাম পৌরসভাকে রাষ্ট্রপতির আদেশ ক্রমে ‘খ’ শ্রেণি হতে ‘ক’ শ্রেণিতে উন্নীত করা হয়।


প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৩ | সময়: ৪:৫৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর