বড়াইগ্রামে মিথ্যা অভিযোগ দিয়ে মহল্লাবাসীকে হয়রানীর প্রতিবাদ

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের বনপাড়ায় পারিবারিক দ্বন্দ্ব নিরসনের উদ্যোগ মনপূত না হওয়ায় অধ্যক্ষসহ সমাজপ্রধানদের নামে থানায় মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানী বন্ধের দাবি এবং অসত্য সংবাদ প্রকাশ করে মানহানীর প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বনপাড়া পৌরসভার মৃধাপাড়ায় আয়োজিত মানববন্ধনে প্যানেল মেয়র শিরিনা খাতুন, ওয়ার্ড কাউন্সিলর আগষ্টিন কস্তা, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর মোছা: সোনাভান বেগম, সাবেক ওয়ার্ড কাউন্সিলর আতাউর রহমান মৃধা, অধ্যক্ষ রফিকুল ইসলাম, সমাজসেবক আবুল কালাম আজাদ ও আফসার আলী মৃধা বক্তব্য রাখেন।
মানববন্ধনকালে বক্তারা বলেন, সম্প্রতি মৃধাপাড়া গ্রামের শাহীন রেজার স্ত্রী সুফিয়া আক্তার তার ভাসুর সেলিম রেজার নবজাতক শিশুর পিতৃ পরিচয় নিয়ে কথা বললে তাদের মধ্যে ঝগড়া বাধে। পরে খবর দিলে সেলিম ও শাহীনের ফুফাতো ভাই অধ্যক্ষ রফিকুল ইসলামসহ কয়েকজন সমাজ প্রধান বিষয়টি সমাধানের উদ্যোগ নেন। কিন্তু তাদের সমঝোতার রায় মনপূত না হওয়ায় সুফিয়া আক্তার গত ১৩ সেপ্টেম্বর থানায় অধ্যক্ষ রফিকুল ইসলামসহ মহল্লা প্রধানদের নামে থানায় হয়রানীমূলক মিথ্যা অভিযোগ দায়ের করেন।
এমনকি সংবাদ সম্মেলনের নামে এসব ব্যক্তিদের মানহানীর চেষ্টা করেন। এতে মহল্লা জুড়ে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। এ সময় বক্তারা অবিলম্বে মিথ্যা অভিযোগ প্রত্যাহারসহ মহল্লায় শান্তি রক্ষায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানান।


প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৩ | সময়: ৫:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ