জয়পুরহাটে মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে পৃথক মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। এছাড়া প্রত্যেক আসামীকে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়। রবিবার দুপুরে জয়পুরহাটের অতিরিক্ত দায়রা জজ-২ আব্বাস উদ্দীন এ রায় দেন।
দন্ডপ্রাপ্তরা হলেন, জেলার পাঁচবিবি উপজেলার পূর্বপাড়া খোদ্দা গ্রামের গিয়াস উদ্দীনের ছেলে শাহীন ওরফে মাহিন, একই উপজেলার দানেজপুর হারানপট্টির মৃত বাবু মিয়ার ছেলে সিরাজুল ইসলাম ওরফে মিরু ও উত্তর গোপালপুর গ্রামের আজিজুলের ছেলে হারুনুর রশীদ। এদের মধ্যে শাহীন ও সিরাজুল পলাতক রয়েছেন। পলাতক দুইজনের গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।
মামলার বিবরণে জানা গেছে, ২০০৯ সালের ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় পাঁচবিবি কলোনাী পাড়া পাঁকা সড়ক দিয়ে হেটে যাওয়া অবস্থায় শাহীন ওরফে মাহিনকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তার দেহ তল্লাশী করে আড়াই লিটার লুজ পলিথিনে রাখা খোলা ফেন্সিডিল উদ্ধার করে।
অন্যদিকে ২০২২ সালের ৭ মার্চ গোপন সংবাদ পেয়ে পাঁচবিবি দানেজপুর এলাকায় সিরাজুল ইসলামের দেহ তল্লাশী করে ৬০ পিস নেশা জাতীয় মাদকদ্রব্য এ্যাম্পুল ইনজেকশন উদ্ধার করে পুলিশ। এছাড়া ২০২১ সালের ২৫ অক্টোবর আটাপাড়া রেলগেট এলাকায় ২০ পিস নেশা জাতীয় মাদকদ্রব্য এ্যাম্পুল ইনজেকশনসহ হারুনুর রশীদকে গ্রেপ্তার করে পুলিশ।


প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৩ | সময়: ৪:১৫ পূর্বাহ্ণ | সুমন শেখ