ঈদের জনসংযোগে উন্নয়নের কথা তুলে ধরতে বললেন প্রধানমন্ত্রী

সানশাইন ডেস্ক: জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ঈদের ছুটিতে জনসংযোগের সময় সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরতে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাসস জানায়, বুধবার সকালে ধানমণ্ডিতে দলের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক যৌথসভায় ভিডিও কনফারেন্সে যোগ দেন আওয়ামিী লীগ সভাপতি।
এ বিষয়ে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সাংবাদিকদের বলেন, ঈদ সামনে রেখে দলীয় নেতাকর্মীদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি নির্বাচনকে সামনে রেখে জনসংযোগ বাড়ানোর পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী। তিনি সরকারি প্রকল্পের উপকারভোগীদের খোঁজখবর নেওয়ারও নির্দেশ দিয়েছেন জানিয়ে বিপ্লব বড়ুয়া বলেন, সরকারের অসংখ্য প্রকল্পের মাধ্যমে দেশের নারী-পুরুষ-শিশু-বৃদ্ধসহ সব পর্যায়ের জনগণকে নানা ধরনের ভাতা দেওয়া হচ্ছে। এই ভাতাগুলো উপকারভোগীদের কাছে সরাসরি যাচ্ছে কি না সে বিষয়ে খোঁজখবর নিতে বলেছেন সরকারপ্রধান।
আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগীদের কোনো সমস্যা হচ্ছে কি না, তা সরেজমিন দেখার কথাও বলেছেন আওয়ামী লীগ সভাপতি। সভায় উপস্থিত নেতাদের বরাত দিয়ে বাসস জানায়, ঈদ উপলক্ষে অসহায়, দুস্থ ও গরিব মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশনার পাশাপাশি আগামী সংসদ নির্বাচনে দলকে গতিশীল করার লক্ষে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরার জন্য নেতাকর্মীদের নির্দেশ দেন শেখ হাসিনা।
একইসঙ্গে বিএনপি-জামায়াতের ‘অগ্নিসন্ত্রাস’ সম্পর্কে দেশবাসীকে সচেতন করাসহ সারাদেশের নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানান তিনি। এ সময় দলীয় নেতাকর্মীদের গাছ লাগানোরও নির্দেশ দেন সরকারপ্রধান। আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপের মোবাইল ফোনে কল দিয়ে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ উপস্থিত নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন প্রধানমন্ত্রী।
এর আগে ওবায়দুল কাদেরের সভাপতিত্বে যৌথসভা হয়। সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলী, সম্পাদকমণ্ডলীর সদস্য, ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।


প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৩ | সময়: ৭:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ