বিস্ফোরক মামলায় হাজিরা দিলেন বিএনপি নেতা মিলন

স্টাফ রিপোর্টার:
বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রান ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও বিএনপি রাজশাহী মহানগরের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল হক মিলন বর্তমানে বিভিন্ন মামলায় রাজশাহী কারাগারে রয়েছেন। কারাগার থেকেই রোববার (১০ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টার দিকে রাজশাহী মহানগর দায়রা জজ আদালতে হাজিরা দিতে আসেন। এই মামলাটি ২০১৫ সালের ৬ ফেব্রুয়ারী রাজশাহী বোয়ালিয়া মডেল থানায় দায়ের করা হয়। যার নম্বর হচ্ছে-১৫।

 

 

 

 

১৯০৮ সালের বিস্ফোরক দ্রব্যাদি আইনের ৩,৪ ও ৬. এম জিআর নং-১০০/১৫ বিশেষ ট্রাইব্যুনাল মামলা নং-১৩৭/১৬ মূলে এই মামলা হয়। মামলার অন্যান্য আসামী হলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, রাসিক সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সাবেক সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি বোয়ালিয়া থানা শাখার সাবেক সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু ও রফিকুল ইসলাম সহ মোট ২০জন আসামী রয়েছে। এই মামলায় রোববার ছিলো স্বাক্ষীর দিন। স্বাক্ষীর সময়ে মামলার সকল আসামী কোর্টে হাজির ছিলেন।

 

বিএনপি নেতা মিলনকে কোর্টে আনবে জানতে পেরে শত শত নেতাকর্মী আদালত পাড়ায় জড়ো হন। বিএনপি’র এই নেতা আদালত চত্বরে প্রবেশ করা মাত্র নেতাকর্মী তাঁর মুক্তি দাবীতে নানা ধরনের স্লোগান দিতে থাকে। স্লোগানে আদালতের সামনে মুখরিত হয়ে ওঠে। দীর্ঘ শোনানী শেষে মিলনকে আবারও জেল হাজতে পাঠানো হয়।

 

 

 

 

 

আদালত চত্বরে এ সময়ে উপস্থিত ছিলেন যুবদল কেন্দ্রীয় কমিটি রাজশাহী মহানগরের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ সুইট, বিএনপি নেতা ও ধুরইল ইউপি সাবেক চেয়ারম্যান কাজিম উদ্দিন, যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা যুবদলের সাবেক সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন ও সাবেক সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার মন্ডলসহ রাজশাহী মহানগর ও জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী।

 

সানশাইন/সোহরাব

 

 


প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৩ | সময়: ৭:৩৯ অপরাহ্ণ | Daily Sunshine