রেলওয়ে শ্রমিকলীগ সদর দপ্তর ও ওপেনলাইন শাখার উপদেষ্টা হলেন ডা: অর্ণা জামান

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ রাজশাহী সদর দপ্তর ও ওপেনলাইন শাখার বিশেষ সাধারণ সভায় সংগঠনটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের প্রস্তাব ও সমর্থনে বাংলাদেশ আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য এবং যুব-মহিলালীগের কেন্দ্রীয় সদস্য ডা: আনিকা ফারিহা জামান অর্ণাকে রেলওয়ে শ্রমিকলীগের উপদেষ্টা মনোনীত করা হয়।
সোমবার বিকেল ৫টায় পশ্চিমাঞ্চল রেলওয়ে ভবন প্রাঙ্গণে রেলওয়ে শ্রমিকলীগের অন্তঃগত সদর দপ্তর ও ওপেনলাইন শাখার যৌথ সাধারণ সভায় এ সিদ্ধান্ত গ্রহন করা হয়।
এসময় উপস্থিত নেতৃবৃন্দ বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মূল দলের সকল কর্মসূচিতে একাত্বতা ঘোষনা করে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন। দেশের এই ক্রান্তিলগ্নে রেলওয়ে শ্রমিকলীগের কোনো নেতাকর্মীকে বিনাকারণে অন্যত্র বদলী না করার আহ্বান জানানো হয় এ সভায়।
সভা চলাকালীন রেলওয়ে শ্রমিকলীগ সদর দপ্তর শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেবব্রত সিনহা দেবু নেতাকর্মীদের উদ্দেশ্যে, বাংলাদেশ আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য এবং যুব-মহিলালীগের কেন্দ্রীয় সদস্য ডা: আনিকা ফারিহা জামান অর্ণাকে রেলওয়ে শ্রমিকলীগের উপদেষ্টা মনোনীত করার প্রস্তাব জানান। এসময় উপস্থিত নেতাকর্মীসহ সকল সদস্যের সম্মতিক্রমে ডা: অর্ণা জামান কে সংগঠনটির উপদেষ্টামন্ডলীর সদস্য মনোনীত করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর শ্রমীকলীগের সভাপতি ওয়ালী খান, সদর দপ্তর শাখার সভাপতি আয়নুল হক, সাধারণ সম্পাদক দেবব্রত সিনহা দেবু, ওপেনলাইন শাখার সভাপতি জহুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আকতার আলীসহ সংগঠনটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৩ | সময়: ৬:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ