সর্বশেষ সংবাদ :

বড়াইগ্রামে জমি নিয়ে সংঘর্ষ অগ্নিসংযোগ মহিলাসহ আহত ১২

বড়াইগ্রাম প্রতিনিধি: বড়াইগ্রামে জমির দখলকে কেন্দ্র করে সংঘর্ষে মহিলাসহ ১২ জন আহত হয়েছেন। এ সময় বিবাদমান জমিতে উঠানো একটি ঘর আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার তালশো গ্রামে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, তালশো গ্রামের নুরুল ইসলামের ছেলে নজরুল ইসলাম দীর্ঘদিন ধরে ওয়ারিশ সুত্রে পাওয়া ১৭ শতাংশ জমি ভোগদখল করে আসছিলেন। কিন্তু তার সৎ ভাই মকবুল হোসেন জমিটি নিজের বলে দাবি করে বুধবার বিকালে লোকজনসহ সেখানে ঘর তোলেন। এ খবর পেয়ে বৃহস্পতিবার সকালে নজরুল ও তার লোকজন জমিতে গেলে বিতর্কের এক পর্যায়ে উভয় পক্ষে সংঘর্ষ বাধে। এতে ১২ জন আহত হন। আহতদের মধ্যে নুরুল ইসলামের ছেলে নজরুল ইসলাম (৬৫), তার ছেলে এনামুল (৪৫), এনামুলের ছেলে রনি (২৫) ও রাকিব (১৫) এবং মকবুল হোসেনের পক্ষের ছানোয়ার হোসেনের ছেলে জহুরুল ইসলাম (৩৫) ও কামরুল ইসলাম (৩৩), সিরাজুল ইসলামের ছেলে জাহাঙ্গীর আলম (৪৫), আবু সাঈদের স্ত্রী কমেলা বেগম (৫০) ও কামরুল ইসলামের স্ত্রী সালমা খাতুন (৩০) কে বড়াইগ্রাম হাসপাতালে এবং নুরুল ইসলামের ছেলে আনোয়ার হোসেন (৫৫), ছানোয়ার হোসেনের স্ত্রী জমেলা বেগম (৪৫) ও আবু সাঈদ (৬০) কে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


প্রকাশিত: জুলাই ২৮, ২০২৩ | সময়: ৬:০৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর