মান্দায় অগ্নিকাণ্ডে ভষ্মীভূত চার দোকান, ৮ লাখ টাকার ক্ষতি

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় বিদ্যুতের শটসার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় চারটি দোকান ভস্মীভূত হয়েছে। মঙ্গলবার রাত ৯টা ২০ মিনিটের দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের ফেরিঘাট এলাকায় অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।
অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা হলেন, খাইরুল ইসলাম, মিজানুর রহমান সোহাগ, ইব্রাহীম হোসেন টুটুল ও রফিজ উদ্দিন। ব্যবসায়ীদের দাবি, অগ্নিকাণ্ডে তাদের অন্তত ৮ লাখ টাকা ক্ষতি হয়েছে।
ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী খাইরুল ইসলাম বলেন, শরীর অসুস্থ থাকায় সন্ধ্যার পরই দোকারঘর তালাবদ্ধ করে বাড়ি চলে যান। রাত ৯টা ২০মিনিটের দিকে মোবাইলফোনে দোকানে আগুন লাগার বিষয়ে জানতে পারেন। ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করলেও তাদের দোকানের সমুদয় মালামাল পুড়ে গেছে।
অগ্নিকাণ্ডে খাইরুল ইসলামের দুটি ফ্রিজসহ ৫ লাখ টাকা, মিজানুর রহমানের ২ লাখ, ইব্রাহীম হোসেনের টুটুল ও রফিজ উদ্দিনের ৫০ হাজার টাকা করে মালামাল পুড়ে গেছে।
মান্দা ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নুরুন্নবী বলেন, বিদ্যুতের শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। অগ্নিকাণ্ডে চার দোকানের অন্তত ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে।


প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৩ | সময়: ৫:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ